Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suicide Note

Gambling: আইপিএল ফাইনালে বাজি ধরে খোয়া গেল ১৮ হাজার টাকা! আত্মহত্যা যুবকের

রবিবারের আইপিএল ম্যাচেই ১৮ হাজার টাকার বাজি লড়েছিলেন পশ্চিমপাড়ার বাসিন্দা বছর বাইশের কৃষ্ণ সাহা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ৩০ মে ২০২২ ২২:৫৯
Share: Save:

আইপিএল ফাইনালে বাজি লড়ে খোয়া গিয়েছে হাজার হাজার টাকা। সর্বস্বান্ত হয়ে আত্মহত্যা করলেন এক যুবক। সোমবার হুগলির চুঁচুড়ার পশ্চিমপাড়ায় ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ এসে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে।

রবিবার রাতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে এ বার আইপিএল চ্যাম্পিয়ন হয় গুজরাত টাইটানস। পুলিশ সূত্রে খবর, ওই ম্যাচেই ১৮ হাজার টাকার বাজি লড়েছিলেন পশ্চিমপাড়ার বাসিন্দা বছর বাইশের কৃষ্ণ সাহা। জুয়ায় হেরে কারণে তিনি আত্মহত্যা করেছে বলে আপাতত মনে করছে পুলিশ। যে সুইসাইড নোটটি উদ্ধার হয়েছে, তাতেও আত্মহত্যার কারণ হিসাবে জুয়ায় ১৮ হাজার টাকা খোয়ানোর কথাই লেখা রয়েছে বলে জানায় পুলিশ।

সোমবার সকালে ঘুম থেকে উঠছে না দেখে কৃষ্ণকে ডাকাডাকি করছিলেন তাঁর মা। সেই সময় জানলা দিয়ে কৃষ্ণের দেহ ঝুলন্ত অবস্থায় দেখেন তিনি। এর পর সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। কৃষ্ণের বাবা বলেন, ‘‘স্নাতক পাশ করার পর টুকটাক এদিক-ওদিক কাজ করছিল ও (কৃষ্ণ)। গত দু’মাস ধরে এটিএমে টাকা সরবরাহকারী গাড়ির নিরাপত্তরক্ষী হিসেবে কাজ করছিল। লিখে গেছে, জুয়ায় হেরে যাওয়ার জন্য আত্মহত্যা করেছে। বাকি বাড়িতে তো কোনও অশান্তি হয়নি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Suicide Note
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE