Advertisement
১৬ এপ্রিল ২০২৪
TMC

দেহব্যবসার অভিযোগ, তারকেশ্বরের লজে তালা ঝোলাল যুব তৃণমূল, কটাক্ষ বিজেপি-র

তারকেশ্বরের কয়েকটি হোটেলে এবং লজে দেহব্যবসা চালানো হয় বলে অভিযোগ।

তৃণমূলের মিছিল।

তৃণমূলের মিছিল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারকেশ্বর শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৩
Share: Save:

দেহব্যবসা চালানোর অভিযোগে তারকেশ্বরের বেশ কয়েকটি লজে তালা ঝোলালেন যুব তৃণমূলের নেতা-কর্মীরা। তারকেশ্বর শহরে মদ, গাঁজা, জুয়ার ঠেকের বিরুদ্ধেও অভিযান চালিয়েছেন তাঁরা। মহিলারাও সামিল হয়েছিলেন এই অভিযানে। শাসকদলের এই অভিযানে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। এই দেখে বিজেপি-র কটাক্ষ, টাকার ভাগ না পেয়ে এই কাজ।

তারকেশ্বরের কয়েকটি হোটেলে এবং লজে দেহব্যবসা চালানো হয় বলে অভিযোগ। সেই লজগুলিতে তৃণমূলের মহিলা কর্মীরা তালা মেরে দেন। অভিযানের সময়, লজ মালিকরা দেহব্যবসার অভিযোগ স্বীকার করেছেন বলে দাবি শাসকদলের কর্মীদের। একই ভাবে বেশ কিছু মদ-গাঁজার ঠেকও বন্ধ করতে অভিযানে নেমেছিলেন তাঁরা। এ নিয়ে তারকেশ্বর টাউন তৃণমূলের যুব সভাপতি অনুপ পণ্ডিত বলেন, তারকেশ্বরে কয়েকটি এলাকায় দিনের পর দিন মদ, গাঁজার ঠেক চলছে। কয়েকটি হোটেলে চলছে দেহব্যবসা। সেগুলি বন্ধ করতেই যুব তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে অভিযান চালানো হল।’’

তাহলে পুলিশ কি নিষ্ক্রিয়? এর জবাবে অনুপ বলেছেন, ‘‘পুলিশ পুলিশের কাজ করছে। সাধরণ মানুষকেও অসামাজিক কাজ বন্ধ করার জন্য এগিয়ে আসতে হবে।’’ হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ বলেছেন, ‘‘এ বিষয়ে থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। ঘটনার কথা শুনলাম। ওসি-কে বলব বিষয়টি দেখতে।’’

যুব তৃণমূলের এই অভিযানকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপি-র আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেছেন, ‘‘জুয়া, গাঁজা, দেহব্যবসার মতো অসামাজিক কাজ অবশ্যই বন্ধ করা দরকার। তবে তৃণমূল যেটা করছে সেটা লোক দেখানো। আয়ের রাস্তা বের করার জন্যই এটা করেছে।’’ কয়েকদিন আগে তৃণমূল কর্মীরা তারকেশ্বরে অসামাজিক কাজের বিরুদ্ধে মিছিল করেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Tarkeshwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE