Advertisement
১৪ জুলাই ২০২৪
পুলিশকে লক্ষ্য করে ইট, পাল্টা লাঠি বাহিনীর
Hooghly

ডিজে বাজানো নিয়ে হুলস্থুল

অভিযোগ, ডিজের আওয়াজে অতিষ্ট হচ্ছিলেন স্থানীয় মানুষ। খবর পেয়ে শ্রীরামপুর থানার জনা ছয়েক পুলিশকর্মী সেখানে যান। তাঁরা ডিজে বন্ধের নির্দেশ দেন। কিন্তু বিয়েবাড়ির লোকেরা তাতে কান দেননি। এই নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বাধে।

ধরপাকড়: শ্রীরামপুরের নেহরুনগর কলোনিতে তল্লাশি— নিজস্ব চিত্র।

ধরপাকড়: শ্রীরামপুরের নেহরুনগর কলোনিতে তল্লাশি— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ০৬:২৭
Share: Save:

পুলিশ অবশ্য লাঠি চালানোর অভিযোগ মানেনি। চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর বলেন, ‘‘ওখানে তারস্বরে ডিজে বাজায় মানুষের অসুবিধা হচ্ছিল। বন্ধ করতে বললে পুলিশকে মারধর করা হয়। কয়েক জন পুলিশকর্মী জখম হয়েছেন। এ ব্যাপারে আইন মোতাবেক কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। ডিজে বাজানো কঠোর ভাবে নিষিদ্ধ। এটা কার্যকর করতে আমরা বদ্ধপরিকর।’’ পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, শনিবার সন্ধ্যা থেকেই এলাকার একটি বিয়েবাড়িতে ডিজে বাজানো হচ্ছিল। রাত সাড়ে ৮টা নাগাদ একটি পিকআপ ভ্যানের উপরে পেল্লায় ডিজে বক্স বাজিয়ে শোভাযাত্রা হচ্ছিল। প্রায় আড়াইশো পুরুষ-মহিলা সেখানে ছিলেন। অভিযোগ, ডিজের আওয়াজে অতিষ্ট হচ্ছিলেন স্থানীয় মানুষ। খবর পেয়ে শ্রীরামপুর থানার জনা ছয়েক পুলিশকর্মী সেখানে যান। তাঁরা ডিজে বন্ধের নির্দেশ দেন। কিন্তু বিয়েবাড়ির লোকেরা তাতে কান দেননি। এই নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বাধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Brawl DJ
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE