Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

পান্ডুয়ায় ফের প্রকাশ্যে শাসক-দ্বন্দ্ব

নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়া ১৬ অক্টোবর ২০২০ ০২:৩৮
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বিশৃঙ্খলা বরদাস্ত নয় বলে বুধবারই হুগলির কতিপয় তৃণমূল নেতা ও বিধায়ককে কঠোর বার্তা দিয়েছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার ২৪ ঘণ্টার মধ্যে বৃহস্পতিবার পান্ডুয়ায় তৃণমূলের কর্মী সম্মেলন ঘিরে আবার গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এল। সেখানে দেখা গেল না ব্লক নেতৃত্বের অনেককেই।

পান্ডুয়ায় জিটি রোডের ধারে একটি স্কুলে ওই কর্মী সম্মেলনের আয়োজন করেছিলেন ব্লক তৃণমূল সভাপতি তথা পান্ডুয়া পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ অসিত চট্টোপাধ্যায়। উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব, পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সভাপতি চম্পা হাজরা, শিক্ষা কর্মাধ্যক্ষ সঞ্জীব ঘোষ প্রমুখ। কিন্তু দেখা গেল না পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সঞ্জয় ঘোষ, প্রাক্তন ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ আনিসূল ইসলাম, ব্লক যুব তৃণমূল সভাপতি সৌরভ বন্দ্যোপাধ্যায়-সহ কয়েকজন কর্মাধ্যক্ষকে। কৃষি বিপণনমন্ত্রী তপন দাশগুপ্তকেও আমন্ত্রণ জানানো হয়েছিল বলে উদ্যোক্তাদের দাবি। তিনিও আসেননি।

কেন এলেন না তপনবাবু? তাঁর দাবি, ‘‘আমি এ বিষয়ে কিছু জানি না।’’ আর সম্মেলনে গরহাজির ব্লক নেতৃত্বের মধ্যে সঞ্জয় ঘোষের দাবি, ‘‘কর্মী সম্মেলনের বিষয়ে কিছু জানানো হয়নি। তাই যাইনি।’’ একই দাবি অন্যদেরও।

Advertisement

তবে, পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ অসিতবাবুর দাবি, ‘‘৪৮ ঘণ্টার মধ্যে কর্মী সম্মেলনের আয়োজন করেছি। ব্লকের সব নেতাদেরই হোয়াটসঅ্যাপ ও ফোনের মাধ্যমে জানিয়েছি। তাঁরা না এলে আমি কী করব?’’



Tags:
Pandua Politicsঅসিত চট্টোপাধ্যায়

আরও পড়ুন

Advertisement