Advertisement
৩০ নভেম্বর ২০২২

গ্যাস লিক করে আগুনে জখম ৩

রান্নাঘরে সিলিন্ডারে গ্যাস শেষ হয়ে যাওয়ায় নতুন সিলিন্ডার লাগানো হয়েছিল। কিন্তু তা ঠিকমতো না লাগানোয় গ্যাস লিক করে সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। পাশেই ঠাকুরঘরে জ্বলছিল প্রদীপ। নিমেষে গ্যাসের সঙ্গে সংস্পর্শে লেগে যায় আগুন। আগুনে পুড়ে গিয়েছে বাড়ির প্রায় সমস্ত আসবাবপত্র। যদিও প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি।

নিজস্ব সংবাদদাতা
বাঁশবেড়িয়া শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৬ ০২:২২
Share: Save:

রান্নাঘরে সিলিন্ডারে গ্যাস শেষ হয়ে যাওয়ায় নতুন সিলিন্ডার লাগানো হয়েছিল। কিন্তু তা ঠিকমতো না লাগানোয় গ্যাস লিক করে সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। পাশেই ঠাকুরঘরে জ্বলছিল প্রদীপ। নিমেষে গ্যাসের সঙ্গে সংস্পর্শে লেগে যায় আগুন। আগুনে পুড়ে গিয়েছে বাড়ির প্রায় সমস্ত আসবাবপত্র। যদিও প্রাণহানির কোনও ঘটনা ঘটেনি। আগুনে সামান্য জখম হন বাড়ির তিন সদস্য। চুঁচুড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর সকলকেই ছেড়ে দেওয়া হয়েছে।মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হুগলির বাঁশবেড়িয়ায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাঁশবেড়িয়া পুরসভা লাগোয়া একটি বাড়িতে এ দিন দুপুরে রান্নার গ্যাস লিক করে গোটা বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। রান্নাঘরের পাশের ঘরে ঠাকুর পুজোয় প্রদীপ জ্বালানো ছিল। তার ফলেই আগুন ধরে যায়। বাড়ির দরজার কাছে রান্নাঘরটি থাকায় লোকজন ভিতরে আটকে পড়েন। চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে আসেন। ঘটনাস্থলে হাজির হন পুরপ্রধান-সহ পুরকর্মীরা। ঘরের জানালা ভেঙে বাড়ির লোকজনকে উদ্ধার করা হয়।

দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ দিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেল, আগুনে ঘরের পাখা, লাইট, খাট, বিছানা আসবাবপত্র, আলমারি সবই পুড়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.