Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

মনুয়াকাণ্ডের ছায়া হাওড়ায়, স্ত্রীর প্রেমিকের হাতে ব্যবসায়ী খুন

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫০
মৃত রতন নাথ।

মৃত রতন নাথ।

মনুয়া কাণ্ডের স্মৃতি উসকে দিয়ে ফের স্ত্রীর বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরে খুন হলেন স্বামী। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার ব্যাঁটরা থানার নটবর পাল রোডে। স্ত্রী এবং তার ‘প্রেমিক’ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভিযুক্ত যুবক খুনের কথা স্বীকার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক রাজীব মণ্ডল ওরফে রাজুর সঙ্গে বেশ কিছু দিন ধরেই বিবাহ বর্হিভূত সম্পর্ক চলছিল শর্মিষ্ঠা নাথ নামে এক মহিলার। শর্মিষ্ঠার স্বামী রতন নাথের গ্যারাজে কাজ করত ওই যুবক। পাশাপাশি, রতনবাবুদের বাড়িতে থাকা বেশ কয়েকটি কুকুর দেখাশোনার কাজও করত সে।

আরও পড়ুন: ছাউনি নিয়ে দ্বন্দ্ব স্কুল-পুরসভার

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে রতনবাবুর গ্যারাজে বিশ্বকর্মা পুজোর তোড়জোড় চলছিল। বসেছিল মদ্যপানের আসর। পরে রাত সাড়ে ১২টা নাগাদ পুজোর জন্য মূর্তি আনতে চলে যান গ্যারাজের অন্যান্য কর্মীরা। তখন গ্যারাজে ছিল শুধুমাত্র রাজু এবং রতনবাবু। সে সময় শর্মিষ্ঠাকে নিয়ে রাজু এবং রতনবাবুর মধ্যে তর্কাতর্কি শুরু হয়। অভিযোগ, তখনই মদের বোতল দিয়ে রতনবাবুর মাথায় আঘাত করে অভিযুক্ত। পরে বেলচা দিয়েও তাঁকে মারধর করা হয় বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় রতনের।


অভিযুক্ত যুবক রাজীব মণ্ডল ওরফে রাজু।



আরও পড়ুন: মেলেনি সাহায্য, ক্ষোভ সুন্দরপুরের ঢাকিদের

এর পর রাত প্রায় সাড়ে তিনটে নাগাদ ব্যাঁটরা থানার ঘটনাটি জানান শর্মিষ্ঠা। ঘটনাস্থল থেকে রতনবাবুর দেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় শর্মিষ্ঠা এবং রাজুকে।

এ বছরের শুরুতে প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুন করেছিল বারাসতের মনুয়া মজুমদার। ব্যাঁটরায় খুনের ঘটনা মনুয়া কাণ্ডের সেই স্মৃতিকেই ফিরিয়ে আনল।

ছবি: দীপঙ্কর মজুমদার।

আরও পড়ুন

Advertisement