Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Extra Marital Affair: সাত জনের সঙ্গে সম্পর্ক ছিল স্ত্রীর, দাবি বানতলা লেদার কমপ্লেক্স হত্যাকাণ্ডে ধৃত স্বামীর

২ ডিসেম্বর লেদার কমপ্লেক্সের নির্মীয়মাণ একটি বহুতলের পিছন থেকে এক মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর গলায় শ্বাসরোধের চিহ্ন ছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৫:৩৮
Share: Save:

বানতলায় লেদার কমপ্লেক্সের নির্মীয়মাণ বহুতলে মহিলাকে খুনের কিনারা করল পুলিশ। মহিলাকে খুনের অভিযোগে সোমবার গ্রেফতার করা হয়েছে তাঁর স্বামীকে। অভিযুক্ত পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সে জন্যই রাগের বশে তিনি খুন করেছেন স্ত্রীকে।

২ ডিসেম্বর লেদার কমপ্লেক্সের নির্মীয়মাণ একটি বহুতলের পিছন থেকে এক মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর গলায় শ্বাসরোধের চিহ্ন ছিল বলে জানিয়েছিল তারা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এর পর ওই এলাকার সিসিটিভি ফুটেজ এবং আশপাশের জেলার নিখোঁজের তালিকার উপর নির্ভর করেই তদন্তে নামে পুলিশ। তার পর ওই মহিলার পরিচয় জানা যায়। দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা এলাকার বাসিন্দা ওই মহিলার আত্মীয়রা তাঁর দেহ শনাক্ত করেন। পুলিশ জানিয়েছে, ওই মহিলার নাম অনিতা হাওলাদার।

পুলিশ তখনই জানতে পারে, ওই মহিলার স্বামীর নাম রাজু মণ্ডল (৩০)। তিনি ভাঙড় থানার মাধবপুরের বাসিন্দা। ওই মহিলার সঙ্গে প্রেম করেই বিয়ে হয়েছিল তাঁর। মহিলা ছিলেন রাজুর দ্বিতীয়া স্ত্রী। খুনের ঘটনার পর থেকেই ফেরার ছিলেন রাজু। তাঁর খোঁজ করছিল পুলিশ। সোমবার দুপুরে ঘটকপুকুর মোড়ে বাস ধরার জন্য দাঁড়িয়েছিলেন তিনি। তখনই পুলিশ গ্রেফতার করে তাঁকে।

পুলিশ জানতে পেরেছে, ৩০ নভেম্বর স্ত্রীকে খুন করেছিলেন রাজু। পুলিশকে তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সাত জনের সঙ্গে স্ত্রীর সম্পর্ক ছিল বলে পুলিশকে জানিয়েছেন তিনি। স্ত্রীর সঙ্গে এত জনের প্রেমের কথা জানতে পারার পরই তিনি রাগের মাথায় শ্বাসরোধ করে খুন করেন স্ত্রীকে। অভিযুক্তের এই দাবি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তাঁকে আদালতে তুলে হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানাবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE