Advertisement
০৫ অক্টোবর ২০২২
Arpita Mukherjee

Arpita Mukherjee: ‘অর্পিতার ফ্ল্যাটে আমি যেতাম, দিলীপ প্রমাণ দিতে পারলে সাংসদ পদ ছেড়ে দেব’, বললেন সৌগত

বিজেপি নেতা দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ জানালেন তৃণমূল সাংসদ সৌগত রায়। বললেন তাঁর অর্পিতা যোগ প্রমাণ করে দেখান মেদিনীপুরের বিজেপি সাংসদ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১২:২৫
Share: Save:

বুধবার শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়া ফ্ল্যাটের তল্লাশি চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকেও ২৭ কোটি ৯০ লক্ষের মতো টাকা উদ্ধার হয়েছে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে ৪.৩১ কোটি টাকার সোনা। বুধবার দুপুরে বেলঘরিয়ার ওই ফ্ল্যাটের তালা ভেঙে ঢোকেন ইডির তদন্তকারী অফিসারেরা। এর পর টাকা উদ্ধার করে গুনতে গুনতে পার ১৯ ঘণ্টা। বুধবার দুপুর থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর ৪টে পর্যন্ত চলে তল্লাশি অভিযান। সেই সূত্র ধরেই বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দাবি করেন, ওই ফ্ল্যাটে যেতেন এলাকার সাংসদ সৌগত রায়ও। এই ঘটনায় তাঁকে ডেকে জেরা করুক ইডি।

জবাবে সৌগত বলেন, “প্রথমত অর্পিতা মুখোপাধ্যায়কে আমি চিনি না। তাই তাঁর যে ওই আবাসনে কোনও ফ্ল্যাট আছে, তা আমার জানার কথা নয়। রথতলার ক্লাব টাউন আবাসনে যে ফ্ল্যাটটি আমার বলা হচ্ছে, তা আমার নয়। একজন প্রোমোটার কামারহাটি পুরসভার চেয়ারম্যান মারফত আমাকে অফিস হিসেবে ব্যবহারের জন্য দিয়েছে। আমি ওই আবাসনে থাকি না, একটি অফিস রয়েছে মাত্র। আর আমার অফিসটি ব্লক-২তে, আর খবর নিয়ে জানলাম অর্পিতার ফ্ল্যাটটি ব্লক-৫-এ।”

তিনি আরও বলেন, “আমি তো আমার কথা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছি। কিন্তু দিলীপ ঘোষ আমার বিরুদ্ধে যে অভিযোগ করছেন তা অসত্য। উনি যদি প্রমাণ করতে পারেন যে, আমি অর্পিতার ফ্ল্যাটে যেতাম বা কখনও গিয়েছি, তা হলে আমি সাংসদ পদ ছেড়ে দেব।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.