Advertisement
২৪ এপ্রিল ২০২৪
dumdum

দমদমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরীর মৃত্যু, জলে ডোবা বিদ্যুতের খুঁটি ছুঁতেই দুর্ঘটনা

ঘটনাটি দক্ষিণ দমদমের বান্ধবনগরের। মৃতদের মধ্যে ১৪ বছরের এক কিশোরীর বাড়ি বান্ধবনগরে। অন্য জনের বয়স ১২। তার বাড়ি দমদমেরই মতিঝিলে।

প্রতীকি ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৫
Share: Save:

ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা শহরে। মঙ্গলবার সন্ধ্যায় দমদমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ২ কিশোরীর।

রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে হাত দিতেই প্রথমে এক কিশোরী বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় আর এক কিশোরী। ঘটনাটি দক্ষিণ দমদমের বান্ধবনগরের। মৃতদের মধ্যে ১৪ বছরের এক কিশোরীর বাড়ি বান্ধবনগরে। অন্য কিশোরী দমদমেরই মতিঝিলের বাসিন্দা। তার বয়স ১২। ঘটনার পরই গোটা এলাকার বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

চলতি সপ্তাহের শুরু থেকেই বৃষ্টি চলছে শহরে। বান্ধবনগরের ওই দুর্ঘটনাস্থলে কয়েক দিন ধরেই জল জমে রয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, বুধবার সন্ধ্যায় ২ কিশোরী রাস্তা দিয়ে যাওয়ার সময় বিদ্যুতের খুঁটিতে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। খবর দেওয়া হয় দমদম থানায়। ঘটনাস্থলে পৌঁছয় দমকলও। পরে দুই কিশোরীকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

প্রসঙ্গত, কিছুদিন আগে কলকাতায় রাজভবনের সামনে একই ভাবে জমা জলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় অফিস ফেরতা এক তরুণের। এবার একই ঘটনার পুনরাবৃত্তি হল দমদমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dumdum Rain CESC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE