Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

Nusrat Jahan: সাংসদ নুসরত কি এলাকায় ফিরছেন? বসিরহাটে বৈঠকে যেতে পারেন শনিবার

দীর্ঘদিন রাজনীতির ময়দানে দেখা মেলেনি তাঁর। এ বার ফের তাঁর দেখা পেতে চলেছেন বসিরহাটবাসী। এলাকায় যাচ্ছেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ০০:৩৯
Share: Save:

দীর্ঘদিন রাজনীতির ময়দানে দেখা মেলেনি তাঁর। বরং ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকতে দেখা গিয়েছিল তাঁকে। এ বার ফের তাঁর দেখা পেতে চলেছেন বসিরহাটবাসী। এলাকায় যাচ্ছেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান।
সূত্রের খবর, হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে শনিবার যোগ দিতে পারেন তিনি। ওই দিন দুপুর ১২টায় ওই বৈঠক শুরু হওয়ার কথা। তাঁর নিরাপত্তার বিষয়েও জোর দিচ্ছে পুলিশ-প্রশাসন। বসিরহাটের সাংসদ হওয়ার জন্য নিয়ম অনুযায়ী নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই তিনি কলেজের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
সম্প্রতি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। তাঁর সন্তানের বাবার পরিচয় নিয়ে নানা কু-মন্তব্যের শিকার হতে হয়েছে তাঁকে। প্রথমে স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের খবর এবং তারপর তাঁর সন্তানসম্ভবার খবরে সমালোচনায় জেরবারও হতে হয়েছে। ওই সময়টি সে ভাবে কোনও রাজনৈতিক কাজের সঙ্গে তাঁকে যুক্ত হতে দেখা যায়নি। একপ্রকার অনেকেই ধরে নিয়েছিলেন যে তিনি রাজনীতি থেকে নিজেকে সরিয়ে আনতেই চাইছেন। ওই কঠিন পরিস্থিতিতে নিজের মতো করেই সময় কাটিয়েছেন তিনি। নিজের মতো করেই সমালোচকদের জবাব দিয়েছেন। এ বার বসিরহাটের ওই কলেজের বৈঠকে যোগ দিতে যাওয়ার খবর নুসরতের রাজনীতির কাজে ফেরারই ইঙ্গিত দিচ্ছে।

ছেলে ঈশানের জন্ম দেওয়ার পর সম্প্রতি অবশ্য অভিনয়েও ফিরতে চলেছেন তিনি। অক্টোবরে পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE