Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tathagata Roy: শুশ্রূষা না করিয়ে লুকিয়ে রাখলে রোগ সারে না, রোগীর মৃত্যু হয়, বিজেপি-কে ফের তোপ তথাগতের

পোর্ট ট্রাস্টের অতিথিশালায় শনিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা রাজ্য বিজেপি-র ‘অসন্তুষ্ট’ নেতাদের।

১৫ জানুয়ারি ২০২২ ১০:৩৭
বিজেপি-কে ফের তোপ তথাগতের।

বিজেপি-কে ফের তোপ তথাগতের।

পশ্চিমবঙ্গে বিজেপি-র ‘মৃত্যু’ কি আসন্ন? প্রশ্ন তুললেন তথাগত রায়। রাজ্য বিজেপি-র ডামাডোল ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন তিনি। দলীয় সূত্রে খবর, শনিবারই এক ছাতার তলায় আসতে পারে রাজ্য বিজেপি-র বিক্ষুব্ধ শিবির। পোর্ট ট্রাস্টের অতিথিশালায় শনিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা রাজ্য বিজেপি-র ‘অসন্তুষ্ট’ নেতাদের। তার আগে তথাগত টুইটে লেখেন, ‘শুশ্রূষা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না। বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাত অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে। বিধানসভা ভোটের জঘন্য ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপি-র মৃত্যু হতে চলেছে?’

Advertisement

সম্প্রতি রাজ্য বিজেপি-র নতুন পদাধিকারী মণ্ডলী এবং জেলা সভাপতিদের মধ্যে মতুয়া প্রতিনিধিত্ব না থাকায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু-সহ কয়েক জন মতুয়া বিধায়ক ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি, পদাধিকারী মণ্ডলীতে অধিকাংশ পুরনো নেতা বাদ পড়ায় বিজেপি-র একাংশ ‘ক্ষুব্ধ’। তাঁরা দলের বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেও বেরিয়ে যান।

এই নিয়ে যখন বিজেপি-র অন্দরে তোলপাড়, তখন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্দেশে দলের সব ডিপার্টমেন্ট এবং সেল ভেঙে দেওয়া হয়। যা নিয়েও নয়া বিতর্ক শুরু হয়। দলীয় ডামাডোলের মধ্যে ফের দলকে বিঁধলেন তথাগত।

আরও পড়ুন

Advertisement