Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nausad

সর্বদলে ডাক নেই নওসাদের

বৈঠকের সরকারি আমন্ত্রণ পেলে তিনি যোগ দিতে আগ্রহী ছিলেন। ঘটনায় ক্ষোভ জানিয়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিচ্ছেন তিনি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ০৫:৩৩
Share: Save:

নবগঠিত বিধানসভার প্রথম সর্বদল বৈঠকে ডাক পেলেন না ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) বিধায়ক নওসাদউদ্দিন সিদ্দিকী। শাসক তৃণমূল এবং বিরোধী দল বিজেপির প্রতিনিধিরা সোমবারের বৈঠকে ছিলেন। ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদের অভিয়োগ, বৈঠকের আমন্ত্রণ জানিয়ে তিনি কোনও চিঠি বা মেসেজ পাননি। বৈঠকের সরকারি আমন্ত্রণ পেলে তিনি যোগ দিতে আগ্রহী ছিলেন। ঘটনায় ক্ষোভ জানিয়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিচ্ছেন তিনি। নওসাদের বক্তব্য, ‘‘কয়েকটা মাত্র দলের প্রতিনিধিরা এ বার বিধানসভায় নির্বাচিত হয়েছেন। সেখানে একটি দলের নির্বাচিত বিধায়ক বৈঠকে ডাক না পেলে তাকে কী করে সর্বদল বৈঠক বলা যায়?’’ পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় অবশ্য কার্যত মেনে নিয়েছেন, কোথাও ভুল হয়ে থাকতে পারে। তিনি বলেন, ‘‘আইএসএফের বিধায়ক পরিষদীয় বিষয়ে আগ্রহী থাকলে তাঁকে পরের বার থেকে এমন বৈঠকে আমন্ত্রণ জানানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Nausad ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE