Advertisement
২৬ এপ্রিল ২০২৪
howrah station

ফিরল জন আহার ক্যান্টিন, নব কলেবরে হাওড়া স্টেশনে দরজা খুলল মঙ্গলবার থেকেই

হাওড়ায় খুলল সুলভে খাবার পাওয়ার রেলের ক্যান্টিন ‘জন আহার’। তবে এ বার সম্পূর্ণ নতুন রূপে। ট্রেনে ওঠার আগে খাবার প্যাক করে নেওয়া সুবিধা ফিরল।

হাওড়া স্টেশনে  নতুন করে খুলছে  ক্যান্টিন।

হাওড়া স্টেশনে নতুন করে খুলছে ক্যান্টিন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:০৯
Share: Save:

নতুন সাজে খুলল হাওড়া স্টেশনের ‘জন আহার’। স্টেশন চত্বরে সুলভে খাবার খাওয়ার এই আইআরসিটিসি ক্যান্টিন মাঝে বেশ কিছু দিন বন্ধ ছিল। মঙ্গলবার বিকেল থেকেই তা আবার চালু হল। একটি বিবৃতি দিয়ে পূর্ব রেলের তরফে জানানো হয়েছে এই খবর।

হাওড়া স্টেশনের পুরনো কমপ্লেক্সের ১২ নম্বর প্ল্যাটফর্মের কাছে আইআরিসিটিসির জন আহার ক্যান্টিনে প্রাতঃরাশ থেকে শুরু করে রাতের খাবার সবই পাওয়া যেত এর আগে। সুলভে খাবার কিনে বসে খাওয়ার ব্যবস্থাও ছিল। আবার অনেকে ট্রেনে ওঠার আগে খাবার প্যাকেট নিয়েও উঠতেন জন আহার থেকে। আমিষ-নিরামিষ ভাত-রুটির থালির পাশাপাশি পাওয়া যেত মুখরোচক চিনা খাবার। ইদানীং বিরিয়ানিও। তবে হঠাৎই বন্ধ হয়ে যায় জন আহার।

সেই সিদ্ধান্তের কারণ না জানালেও মঙ্গলবার পূর্ব রেলের তরফে জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় সম্পূর্ণ কোভিড বিধি মেনে চালু হল নতুন করে সাজানো জন আহার। হাওড়ার ডিআরএমের উপস্থিতিতে এই নতুন সূচনা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

howrah station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE