Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Berhampur

প্রাক্তন চেয়ারম্যান নয়, বহরমপুর পুরসভার প্রশাসক পদে বসছেন প্রাক্তন ভাইস চেয়ারম্যান 

সোমবারই তিনি নিয়োগের চিঠি হাতে পেয়েছেন ডনু। সরকারি ভাবে দায়িত্বভার গ্রহণ করবেন মঙ্গলবার।

জয়ন্ত প্রামাণিক ওরফে ডনু।

জয়ন্ত প্রামাণিক ওরফে ডনু। —ফাইল চিত্র

শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ২১:২৬
Share: Save:

পুরসভার মেয়াদ শেষ হয়েছে দু’বছরেরও বেশি। শেষ পর্যন্ত বিধানসভা ভোটের মুখে প্রাক্তন ভাইস চেয়ারম্যান জয়ন্ত প্রামাণিক ওরফে ডনুকে বহরমপুর পুরসভার প্রশাসক পদে বসানোর সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। সোমবারই তিনি নিয়োগের চিঠি হাতে পেয়েছেন ডনু। সরকারি ভাবে দায়িত্বভার গ্রহণ করবেন মঙ্গলবার।

কিন্তু প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্য বাদ দিয়ে ভাইস চেয়ারম্যানকে বসানোয় জল্পনা চরমে। তৃণমূল সূত্রে খবর, নীলরতনের সঙ্গে কংগ্রেসের সখ্যের অভিযোগ দীর্ঘদিনের। সম্প্রতি সেই জল্পনা আরও বেড়েছিল। তার জেরেই ডনুকে প্রশাসক পদে বসিয়ে নীলরতনকে বার্তা দেওয়া হল বলে রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মত।

বহরমপুর পুরবোর্ডের মেয়াদ শেষ হয় ২০১৮ সালের শেষের দিকে। এত দিন ওই পুরসভায় প্রশাসকের দায়িত্বে ছিলেন মহকুমাশাসক। তার পর থেকেই নীলরতনকে আর পুরসভার সর্বোচ্চ প্রশাসক পদে বসাতে রাজি ছিলেন না তৃণমূল নেতৃত্ব। অবশেষে ডনুকে চেয়ারম্যান করার পাশাপাশি প্রাক্তন কাউন্সিলর রাবন রায়কে প্রশাসক বোর্ডের সদস্য করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Berhampur Berhampur Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE