২৬ এপ্রিল ২০২৪
Senco Gold & Diamonds

Senco Gold and Diamond: সেনকোর পথ চলার গল্প তুলে ধরলেন ডিরেক্টর এবং মার্কেটিং প্রধান জয়িতা সেন

সোনা আসলে ভবিষ্যতের জন্য তৈরি করা অ্যাসেট। সনাতনি ভাষায় যাকে শ্রীধনও বলা হয়।

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ১১:১৪
Share: Save:

সোনার গয়নার প্রতি প্রত্যেক মানুষের আগ্রহ ও মুগ্ধতা চিরন্তন। সেই প্রাচীন কাল থেকেই প্রত্যেকেরই এক অদ্ভুদ আকর্ষণ রয়েছে সোনার প্রতি। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে যা বেড়ে চলেছে। বদলে গিয়েছে নকশা, গয়নার ধরন, কারুকাজ। গত কয়েক দশক ধরে সোনার গয়নার সেই ঐতিহ্যকেই বহন করে নিয়ে চলেছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। বর্তমান প্রজন্মের কথা মাথায় রেখে কী কী ভাবছে সংস্থা? নতুন কোন কোন কালেকশন যুক্ত হয়েছে সেনকোর ডায়েরির পাতায়? এই সব কিছুই তুলে ধরলেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডের ডিরেক্টর এবং মার্কেটিং প্রধান জয়িতা সেন।

জয়িতা সেন মনে করেন, সোনা শুধু গয়নাই নয়। সোনা আসলে ভবিষ্যতের জন্য তৈরি করা অ্যাসেট। সনাতনি ভাষায় যাকে শ্রীধনও বলা হয়। যা কোনও নারীর কাছে একান্তই ব্যক্তিগত। সেই শ্রীধনকেই নব রূপে, নব আঙ্গিকে তুলে ধরেছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। বর্তমানে দেশের ২৭টি রাজ্যে ১২০টিরও বেশি শোরুমে নিজেদের এক্সক্লুসিভ কালেকশন নিয়ে হাজির এই সংস্থা।

ছোট থেকে বড়, পুরুষ বা মহিলা সব বয়সের জন্য বিভিন্ন ধরনের গয়নার সম্ভার রয়েছে এখানে। জয়িতা সেন মনে করেন, রোজকার পরার জন্যই হোক কিংবা বিয়ে বা অন্য কোনও শুভ অনুষ্ঠান, সেনকোর গয়নার কারুকাজ, নকশা আজও গ্রাহকদের আকৃষ্ট করেছে। বিয়ের মরসুমের কথা মাথায় সম্প্রতি লঞ্চ করা হয়েছে সেনকোর ওয়েডিং কালেকশন - ‘সেনকো দি ওয়েডিং’। যেখানে শুধুমাত্র হবু দম্পতিই নয়, পরিবারের প্রত্যেক সদস্যদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে গয়নার কালেকশন।

সেই প্রথম থেকেই হালকা গয়নার নকশা বা কারুকাজের উপরে জোর দিয়েছে সেনকো। বাংলার কারিগরি সেনকোর হাত ধরে পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। সোনা ছাড়া হিরের গয়নার ক্ষেত্রেও দারুন কালেকশন রয়েছে সেনকোর কাছে। রয়েছে ম্যাট ফিনিশের অ্যান্টিক গোল্ডের তৈরি গয়নাও। সম্প্রতি সেনকোর বিজ্ঞাপনে নজর কেড়েছেন কিয়ারা আডবানি। জয়িতা সেন, সেই বিজ্ঞাপনের কথা তুলে বলেন, কিয়ারা যেমন রূপোলি পর্দায় বর্তমান প্রজন্মের পটচিত্রকে তুলে ধরেছে, ঠিক তেমনই আমাদের এই কালেকশন বর্তমান প্রজন্মের চাহিদার কথা ভেবেই তৈরি।

সেনকোর নজরকাড়া কালেকশন দেখতে ক্লিক করুন — sencogoldanddiamonds.com

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Senco Gold & Diamonds jewellery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE