Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

CM Mamata Banerjee: নিজ হাতে ভোগ রান্না থেকে পুজোর গোছগাছ, বাড়ির কালীপুজোয় ব্যস্ত মুখ্যমন্ত্রী মমতা

কালী মূর্তির পাশেই রাখা হয়েছে মমতার প্রয়াত ভাইয়ের ছবি। কিছু দিন আগেই ভাই অসীম বন্দ্যোপাধ্যায়কে হারান মমতা বন্দ্যোপাধ্যায়।

পুজোয় ব্যস্ত মমতা।

পুজোয় ব্যস্ত মমতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ১৮:৫৩
Share: Save:

দীপান্বিতা অমাবস্যায় চলছে কালীপুজো। প্রতিবারই এই সময় নিজের কালীঘাটের বাড়িতে কালীপুজো করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বারও তার ব্যতিক্রম হয়নি। বৃহস্পতিবার সকাল থেকেই ৩০, বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে ছিল সাজ সাজ রব। পুজোর আয়োজনে সকাল থেকে ব্যস্ত ছিলেন মমতা। পুজোর বিভিন্ন কাজ নিজের হাতে করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। কখনও পুজোর প্রদীপ নিজের হাতে ধরিয়ে দিয়েছেন। আবার কখনও তৃণমূল নেত্রীকে দেখা গিয়েছে ভোগ রান্না করতে।

ভোগ রান্নায় ব্যস্ত মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোগ রান্নায় ব্যস্ত মমতা বন্দ্যোপাধ্যায়।

কালী মূর্তির পাশেই রাখা মমতার প্রয়াত ভাইয়ের ছবি। সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়ে মমতার মেজ ভাই অসীম বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু হয়।

পুজোর আয়োজনে সমস্ত খুঁটিনাটিতেই তাঁর নজর।

পুজোর আয়োজনে সমস্ত খুঁটিনাটিতেই তাঁর নজর।

কালীপুজোয় মুখ্যমন্ত্রীর বাড়িতে সকলের জন্যই অবারিত দ্বার। কিন্তু করোনা আবহে বেশ কিছু বিধি নিষেধ রয়েছে। কালীপুজোর আগে সাধারণত বিভিন্ন বারোয়ারি পুজো উদ্বোধনে ব্যস্ত থাকেন মুখ্যমন্ত্রী। কিন্তু পুজোর দিন মুখ্যমন্ত্রীকে সারা দিন বাড়িতেই পাওয়া যায়।

আমন্ত্রিতদের সঙ্গে আলাপচারিতায় মুখ্যমন্ত্রী।

আমন্ত্রিতদের সঙ্গে আলাপচারিতায় মুখ্যমন্ত্রী।

দীর্ঘ দিন ধরে বাড়িতে নিষ্ঠাভরে পুজো করেন মমতা। এক বার মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় হাজির ছিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Kali Puja kalighat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE