Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Suicide

নিউ মার্কেটের হোটেলে একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার, পৌঁছল ফরেনসিক দল

প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরের ভিতরে বোতলে বিষ পাওয়া গিয়েছে, উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তবু রয়েছে ধোঁয়াশা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৫:৫৭
Share: Save:

মঙ্গলবার দুপুরে নিউ মার্কেট চত্বরে একটি হোটেল থেকে উদ্ধার করা হল একই পরিবারের তিনজনের দেহ। ম়ৃতদের নাম সুশীলকুমার বনশল, ছন্দাদেবী বনসল ও তাঁদের ছেলে সুমিতকুমার বনশল। এই পরিবারের বাড়ি শিলিগুড়িতে। গত রবিবার তাঁরা এই হোটেলে এসে উঠেছিলেন। আর মঙ্গলবার সেই হোটেলের ঘর থেকেই তিনজনের দেহ উদ্ধার করা হল।

হোটেলের পক্ষ থেকে জানানো হয়েছে, পরিবার নিয়ে সুশীল হোটেলে ওঠার পর থেকে বিশেষ গতিবিধি ছিল না তাঁদের। মঙ্গলবার সকালে অনেক ডাকাডাকি সত্ত্বেও তাঁদের সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় কলকাতা পুলিশের হোমিসাইড শাখা এবং ফরেনসিক টিম। দেহগুলি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য। প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরের ভিতরে বোতলে বিষ পাওয়া গিয়েছে, উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। বনশল পরিবারের ব্যাগের ব্যবসা ছিল বলেই পুলিশ সূত্রে খবর। ব্যবসায়িক কারণে বাজারে প্রচুর দেনা ছিল, আর সেই কারণেই আত্মহত্যা বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide New Market
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE