Advertisement
০২ মে ২০২৪
Kolkata Incident

রাতের কলকাতায় ক্যাব চালকের উপর হামলার অভিযোগ ‘মত্ত’ যুবকদের বিরুদ্ধে, মার সওয়ারিকেও!

জানা গিয়েছে, যোগেশ সেঠিয়া নামে এক বছর ২৩-এর যুবক রবিবার রাতে বন্ধুর বাড়ি থেকে ক্যাবে নিজের বাড়ি ফিরছিলেন। অভিযোগ, শরৎ বোস এলাকায় আসতেই একটি গাড়ি তাঁদের ক্যাবের সামনে এসে পড়ে।

A cab driver beaten by some drunker at Kolkata

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৭:৩৯
Share: Save:

মত্ত যুবকদের দৌরাত্ম্যের ঘটনা ঘটল খাস কলকাতায়। হর্ন বাজিয়ে পাশ দিতে বলায় ক্যাব চালকের উপর হামলা চালানোর অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। শুধু একা ক্যাব চালক নয়, সওয়ারিকেও এলোপাথাড়ি মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় দু’জনেই গুরুতর আহত হয়েছেন বলে খবর।

জানা গিয়েছে, যোগেশ সেঠিয়া নামে এক বছর ২৩-এর যুবক রবিবার রাতে বন্ধুর বাড়ি থেকে ক্যাবে নিজের বাড়ি ফিরছিলেন। তিনি গল্ফগ্রিনের বাসিন্দা। ভবানীপুর এলাকা থেকে গল্ফগ্রিন ফিরছিলেন যোগেশ। অভিযোগ, শরৎ বোস এলাকায় আসতেই একটি গাড়ি তাঁদের ক্যাবের সামনে এসে পড়ে। বার বার হর্ন বাজিয়ে পাশ দিতে বললেও কথা কানে তোলেননি ওই গাড়ির চালক।

পরে একটা সময় আচমকাই ক্যাবের সামনে দাঁড়িয়ে পড়ে গাড়িটি। সেই গাড়ি থেকে নেমে আসে এক দল যুবক। তাঁরা এসে ক্যাবটিকে দাঁড় করিয়ে চালকের সঙ্গে বচসা শুরু করে দেন। তার পর গাড়ির চালক এবং যোগেশকে ক্যাব থেকে নামিয়ে মারধর করা হয়। অভিযুক্তেরা সকলেই মত্ত অবস্থায় ছিলেন বলেও অভিযোগ করা হয়েছে।

মারের চোটে দু’জনেরই নাক-মুখ ফেটে যায়। যোগেশ তাঁর এক দাদাকে ফোন করে কী ঘটেছে তা জানান। তার পরই বাড়ি লোকেরা এসে ক্যাব চালক এবং যোগেশকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

গোটা ঘটনার খবর জানিয়ে ভবানীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যোগেশের বাবা দীনেশ সেঠিয়া। তাঁর অভিযোগ, ‘‘পুলিশ জিডি করতে বলে। আমরা এফআইআর করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ এখনও এফআইআর নেয়নি।’’ তবে পুলিশ সূত্রে খবর, ঘটনার খবর পাওয়া মাত্রই তদন্ত শুরু হয়েছে। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

App Cab Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE