Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Scam

Fake Police: গাড়ির কাচে পুলিশ স্টিকার, ভুয়ো পরিচয় দেওয়ার অভিযোগে কলকাতায় ধৃত ১

লোকেশের বিরুদ্ধে ভুয়ো পরিচয় দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে। তার পাশাপাশি মোটর ভেহিকলস আইনেও মামলা রুজু করেছে বড়বাজার থানা।

আটক করা হয়েছে গাড়িটি।

আটক করা হয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ২৩:১৫
Share: Save:

এ বার ভুয়ো পরিচয় দেওয়ার অভিযোগে খাস কলকাতার বুকে গ্রেফতার এক ব্যক্তি। গাড়িতে পুলিশ স্টিকার লাগিয়ে ঘুরছিলেন তিনি। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তেই ফাঁস হয়ে যায় তাঁর পরিচয়। এর পর পুলিশ তাঁকে গ্রেফতার করে। তাঁর গাড়িটিও আটক করা হয়েছে।

হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ড সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার স্ট্র্যান্ড রোডে ওই গাড়িটিকে সন্দেহের বশে আটকান পুলিশকর্মীরা। গাড়ির সামনে ড্যাশবোর্ডে ‘পুলিশ’ বোর্ড লাগানো ছিল। এমনকি গাড়িটির পিছনদিকের কাচেও সাঁটা ছিল ‘পুলিশ’ স্টিকার। চালকের পরিচয় জানতে চান পুলিশকর্মীরা। তবে গাড়িচালককে জিজ্ঞাসাবাদ করে সদুত্তর পাননি পুলিশকর্মীরা। এর পরই তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম লোকেশ সিঙ্ঘভি। তাঁর সম্পর্কে বিশদে খোঁজখবর নেওয়া হচ্ছে।

লোকেশের বিরুদ্ধে ভুয়ো পরিচয় দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে। তার পাশাপাশি মোটর ভেহিকলস আইনেও মামলা রুজু করেছে বড়বাজার থানা। সম্প্রতি ভুয়ো পরিচয় দেওয়ার অভিযোগে একাধিক ব্যক্তির গ্রেফতারের পর রাস্তায় নীল বাতি এবং বিশেষ স্টিকার লাগানো গাড়ির উপর চলছে পুলিশি নজরদারি। তার জেরেই মঙ্গলবার ধরে পড়ে যান ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Crime Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE