Advertisement
০৬ মে ২০২৪
Road Accident

পিষে দিল বেপরোয়া গাড়ি! বেহালায় স্কুটার আরোহী সিভিক ভলান্টিয়ারের মৃত্যু, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার বীরেন রায় রোডে সকাল ৬টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম সীমা দাস (৪২)। তিনি বউবাজার থানায় কর্মরত ছিলেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৪:০৫
Share: Save:

শনিবার সকালে শহরে পথদুর্ঘটনার বলি হলেন এক সিভিল ভলান্টিয়ার। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তাঁর স্বামী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার বীরেন রায় রোডে সকাল ৬টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম সীমা দাস (৪২)। তিনি বউবাজার থানায় কর্মরত ছিলেন।

শনিবার সকালে স্কুটারে করে কর্মস্থলে যাচ্ছিলেন সীমা। স্কুটারটি চালাচ্ছিলেন তাঁর স্বামী তপন দাস। বীরেন রায় রোডে দ্রুতবেগে আসা একটি মালবাহী গাড়ি পিছন থেকে ধাক্কা মারে স্কুটারটিতে। স্কুটারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে গেলে ছিটকে পড়ে যান দুই আরোহীই। মৃতার স্বামী কো়নওক্রমে নিজেকে সরিয়ে নিলেও, সরে যেতে পারেননি সীমা। তাঁর উপর দিয়েই চলে যায় গাড়িটি।

গুরুতর আহত সীমাকে তড়িঘড়ি বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অতিরিক্ত রক্তপাতের কারণেই এই মৃত্যু বলে জানিয়েছেন তাঁরা। এই ঘটনায় ঘাতক গাড়ি এবং তার চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু করেছে পর্ণশ্রী থানা এবং ডায়মন্ড হারবার ট্রাফিক গার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE