Advertisement
১৯ মে ২০২৪
Tiljala Fire

কলকাতার কারখানায় আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দু’জনের, দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে

সকাল ৭টা ২০ মিনিট নাগাদ ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। ছাপাখানার ভিতর থেকে উদ্ধার করা হয় দু’টি অগ্নিদগ্ধ দেহ। দমকল সূত্রে জানা গিয়েছে, আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

A massive fire broke in Tiljala and two dead bodies found by fire service

তিলজলায় আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দু’জনের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১০:১৩
Share: Save:

ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল তিলজলা এলাকার একটি কারখানা। বুধবার ভোরে ওই কারখানা থেকে আগুন এবং ধোঁয়া বেরিয়ে আসতে দেখে দমকলকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। সকাল ৭টা ২০ মিনিট নাগাদ ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। ছাপাখানার ভিতর থেকে উদ্ধার করা হয় দু’টি অগ্নিদগ্ধ দেহ। দমকল সূত্রে জানা গিয়েছে, আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। দমকলের আধিকারিকরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, ওই কারখানায় হাওয়াই চটি ছাপার কাজ হত। ফলে ওই কারখানায় চামড়া-সহ একাধিক দাহ্য বস্তু মজুত ছিল বলে পুলিশের অনুমান। বুধবার মধ্যরাতের দিকেই আগুন লাগে বলে দাবি করেছেন স্থানীয়দের একাংশ। মৃত দু’জন সম্পর্কে বাবা এবং ছেলে বলে দাবি করেছেন স্থানীয়দের কেউ কেউ। তবে মৃতদেহগুলি এখনও শনাক্ত করা যায়নি। মৃতেরা রাতে ছাপাখানার ভিতরেই কাজ করছিলেন বলে পুলিশের অনুমান। কী কারণে আগুন লাগল, তার কারণ অনুসন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE