Advertisement
০৪ মে ২০২৪
Accidental Death

মোটরবাইকে ধাক্কা লরির, মৃত্যু আরোহীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বিকেলে মোটরবাইকের সঙ্গে লরিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এর পরেই স্থানীয় বাসিন্দারা লরিটিকে ধরে ফেলেন।

An image of the incident

দুর্ঘটনার পরে পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের। বুধবার, মহেশতলায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ০৭:৩২
Share: Save:

গ্যাস সিলিন্ডার বোঝাই লরির ধাক্কায় এক মোটরবাইক আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছেন আর এক আরোহী। বুধবার বিকেল চারটে নাগাদ ঘটনাটি ঘটেছে মহেশতলা থানার চন্দননগর এলাকার বজবজ ট্রাঙ্ক রোডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মোটরবাইক আরোহীর নাম আরিয়ান খান (১৮)। গুরুতর জখম অবস্থায় মহম্মদ জিয়াউল খান নামে আর এক আরোহী বেহালা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা সঙ্কটজনক। দু’টি হাতে গুরুতর চোট রয়েছে। একটি হাতে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ঘটনার পরেই মৃতদেহ আটকে রেখে স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। শেষমেশ সন্ধ্যা ৬টা নাগাদ ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার অর্ক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিশাল বাহিনী গিয়ে দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন বিকেলে মোটরবাইকের সঙ্গে লরিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এর পরেই স্থানীয় বাসিন্দারা লরিটিকে ধরে ফেলেন। ঘটনাস্থলে পৌঁছে লরিচালক ও খালাসিকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রের দাবি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সম্প্রতি ওই এলাকায় বজবজ ট্রাঙ্ক রোড সংস্কারের কাজ শুরু হয়েছে। কিন্তু, অত্যন্ত ঢিমেতালে ওই কাজ করা হচ্ছে। দ্রুত যাতে রাস্তা সংস্কারের কাজ শেষ হয়, তার জন্য এ দিন তাঁরা পথ অবরোধ করেন বলে দাবি করেছেন স্থানীয়েরা। মৃত ও আহত দুই বাইক-আরোহীই স্থানীয় চন্দননগরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Road Accident bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE