Advertisement
২০ জুন ২০২৪
Bike Accident In Kolkata

ফের মোটরবাইক দুর্ঘটনা রাজারহাটে, মৃত্যু যুবকের

পুলিশ জানায়, বুধবার দুপুরে মোটরবাইকে আফসান চিনার পার্কের দিকে যাচ্ছিলেন। তাঁর মাথায় হেলমেট ছিল। অভিযোগ, সেই সময়ে রাজারহাটগামী একটি গাড়ি ইউ-টার্ন নিতে গিয়ে বাইকে ধাক্কা মারে।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ০৫:২৯
Share: Save:

বিধাননগর কমিশনারেট এলাকায় আবারও বাইক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটল। এ বারের ঘটনাস্থল, রাজারহাট থানার সরুপোল অঞ্চল। মৃতের নাম মহম্মদ আফসান। তাঁর বাড়ি রাজারহাট মেন রোডের রাইগাছিতে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে মোটরবাইকে আফসান চিনার পার্কের দিকে যাচ্ছিলেন। তাঁর মাথায় হেলমেট ছিল। অভিযোগ, সেই সময়ে রাজারহাটগামী একটি গাড়ি ইউ-টার্ন নিতে গিয়ে বাইকে ধাক্কা মারে। আফসান পথ-বিভাজিকার উপরে পড়ে মাথায় আঘাত পান। মুহূর্তের মধ্যে তাঁর মাথা থেকে রক্তক্ষরণ শুরু হয়। রাজারহাট ট্র্যাফিক গার্ডের পুলিশ আফসানকে উদ্ধার করে চিনার পার্কের কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে ওই যুবককে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ গাড়িটি আটক করলেও চালকের খোঁজ মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Rajarhat Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE