Advertisement
০২ মে ২০২৪
Arrest

রাগের জেরে পার্কিং লটে আগুন, ধৃত ব্যবসায়ী

এন্টালি থানা এলাকার রাধানাথ চৌধুরী রোডের ওই বহুতল আবাসনের ভিতরে পার্কিং লটে গাড়িতে আগুন লাগে। তিনটি গাড়ি এবং সাতটি মোটরবাইক পুড়ে খাক হয়ে যায়।

An image of Fire

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৪৯
Share: Save:

পার্কিং লটে তাঁর বরাদ্দ জায়গায় রাখা ছিল অন্যের গাড়ি। আর তা দেখেই সেখানে থাকা মোটরবাইক এবং গাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল ওই বহুতলের বাসিন্দা এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ওই আবাসনের নিরাপত্তারক্ষীর অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে বাড়ুম খামরোজ নামে অভিযুক্ত ব্যবসায়ীকে।

পুলিশ সূত্রের খবর, ঘটনার সূত্রপাত শুক্রবার রাত দেড়টার সময়ে। এন্টালি থানা এলাকার রাধানাথ চৌধুরী রোডের ওই বহুতল আবাসনের ভিতরে পার্কিং লটে গাড়িতে আগুন লাগে। তিনটি গাড়ি এবং সাতটি মোটরবাইক পুড়ে খাক হয়ে যায়। খবর পেয়ে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে অবস্থা নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, আগুনের খবর পেয়ে ওই আবাসনে গিয়েছিল তারা। জানা যায়, ওই ব্যবসায়ী আগুন লাগিয়েছেন গাড়িতে। এর পরেই আবাসনের মধ্যে থাকা সিসি ক্যামেরায় দেখা যায়, ওই অভিযুক্ত পার্কিংয়ে থাকা মোটরবাইক ধাক্কা মেরে ফেলে দিচ্ছেন। তা থেকে জ্বালানি বেরিয়ে এলে তাতে তিনি আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ। আর তাতেই পার্কিং লটে আগুন জ্বলতে থাকে। একের পর এক গাড়ি ও বাইকে আগুন ধরে যায়।

ওই আগুন লাগানোর ঘটনার পরেই সেখানকার আবাসিকরা অভিযুক্তকে ধরে মারধর করেন। পরে পুলিশ পৌঁছে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এক পুলিশ আধিকারিক জানান, অভিযুক্ত দাবি করেছেন, তাঁর গাড়ি রাখার জায়গায় অন্য গাড়ি পার্কিং করা ছিল। নিজের পার্কিং লটে অন্য গাড়ি দেখে রাগ হয়ে গিয়েছিল তাঁর। সেখান থেকেই ওই আগুন লাগানোর ঘটনা ঘটেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী, আবাসনের এক নিরাপত্তরক্ষীর তরফে গাড়ি এবং মোটরবাইকে আগুন লাগানো নিয়ে ধৃতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আবার অভিযুক্তকে মারধরের ঘটনায় বহুতলের অজ্ঞাতপরিচয় আবাসিকদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Parking lot Entally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE