Advertisement
০১ মে ২০২৪
Arrest

টাকা নিয়ে বিবাদে ছুরির কোপ, গ্রেফতার

পুলিশ সূত্রের খবর, আহতের নাম সৌরভ মল্লিক। বছর বত্রিশের সৌরভ দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। তিনি এবং পরিমল একই কেটারিং সংস্থায় রান্নার কাজ করেন।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৭:৩২
Share: Save:

পাঁচশো টাকা নিয়ে বিবাদের জেরে এক যুবককে ছুরি মারার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে ময়দানের এই ঘটনায় পুলিশ আহত যুবককে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। তবে তাঁর আঘাত গুরুতর নয়। তাঁকে বিকেলেই ট্রমা কেয়ার বিভাগ থেকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রের খবর, ঘটনাস্থল থেকেই প্রথমে আটক ও পরে গ্রেফতার করা হয় অভিযুক্ত পরিমল মল্লিককে (৫২)। তাঁর বাড়ি নিমতার শক্তিগড় গ্রামে।

পুলিশ সূত্রের খবর, আহতের নাম সৌরভ মল্লিক। বছর বত্রিশের সৌরভ দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। তিনি এবং পরিমল একই কেটারিং সংস্থায় রান্নার কাজ করেন। শুক্রবার একটি অনুষ্ঠান বাড়িতে তাঁদের রান্নার কাজ ছিল। রবিবারও কাজ রয়েছে। কিন্তু এ দিন ছুটি থাকায় আর এক বন্ধুর সঙ্গে সৌরভ ও পরিমল ময়দান চত্বরে ঘুরতে আসেন। পুলিশ সূত্রের দাবি, সেখানেই তাঁদের মধ্যে টাকার ভাগ নিয়ে বচসা শুরু হয়। তখন সঙ্গে থাকা ছুরি বার করে পরিমল সৌরভের পেটের ডান দিকে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। অন্য বন্ধুটি পরিমলকে ধরে ফেলেন। ময়দান চত্বরে এমন ঘটনা দেখে আশপাশের অনেকেই ঘটনাস্থলে ছুটে আসেন। কাছেই কর্তব্যরত এক ট্র্যাফিক পুলিশকর্মী বিষয়টি জানতে পেরে সেখানে যান। তিনিই আহতকে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার বিভাগে নিয়ে যান। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Maidan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE