Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Accident

রেড রোডে ঘোড়ার গাড়িতে ধাক্কা মারল দ্রুতগামী গাড়ি, জখম তিন, গ্রেফতারও করা হল একজনকে

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় প্রাইভেট গাড়ি এবং ঘোড়ার গাড়িটিও। অফিস যাওয়ার সময়ে ব্যস্ত রাস্তায় দুর্ঘটনায় রেড রোডে তৈরি হয় যানজট।

ধাক্কায় উল্টে যায় ঘোড়ার গাড়ি।

ধাক্কায় উল্টে যায় ঘোড়ার গাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১২:৪৭
Share: Save:

ঘোড়ার গাড়িতে প্রমোদভ্রমণ আচমকাই বদলে গেল বিভীষিকায়। ব্যস্ত রেড রোডে আরোহী-সহ একটি ঘোড়ার গাড়িতে সজোরে ধাক্কা দিল একটি চার চাকা গাড়ি। যার জেরে টাল সামলাতে না পেরে আরোহী-সহ উল্টে গেল ঘোড়ার গাড়িটি।

বুধবার সকালে অফিস যাওয়ার সময়ে এই দুর্ঘটনায় চূড়ান্ত যানজট তৈরি হয় রেড রোডে। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ পরে গ্রেফতারও করা হয় ওই চার চাকা গাড়ির চালককে। যদিও তাঁর অভিযোগ, তাঁর গাড়িটি ঘোড়ার গাড়িতে ধাক্কা দিলেও, তাঁর গাড়ি চালানোয় গলদ ছিল না। বরং ব্যস্ত রাস্তায় ঘোড়ার গাড়ি চালানোর অনুমতি দেওয়াই ভুল হয়েছে। এক সংবাদ প্রতিনিধির প্রশ্নের জবাবে ওই চালক বলেন, ‘‘আমার গাড়ির সামনে আচমকাই চলে এসেছিল ঘোড়ার গাড়িটি। দ্রুত গতিতে চলায় তিনি ব্রেক কষেও আটকাতে পারেননি দুর্ঘটনা।’’

যে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে।

যে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। নিজস্ব চিত্র।

ভিক্টোরিয়া থেকে রেড রোড হয়ে ঘোড়ার গাড়ির প্রমোদভ্রমণ কলকাতার শীত পর্যটনের অন্যতম আকর্ষণ। বড়দিনের দিন চারেক আগে শীতের সকালে সেই আমেজ নিতে বেড়াতে বেরিয়েছেন বহু পর্যটক। ঘোড়ার গাড়িটিতে একটি শিশুকে সঙ্গে নিয়ে উঠেছিল তিন জনের পরিবার। তবে গাড়িটি ভিক্টোরিয়ার সামনে থেকে রেড রোডে পৌঁছতেই বাধে গন্ডগোল। অফিস যাওয়ার সময় রেড রোডে দ্রুত গতি গাড়ির ফাঁক গলেই ছুটতে ছুটতে আচমকাই তাল কাটে।

সকাল সাড়ে ১১টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির ধাক্কায় চাকা খুলে উল্টে যায় ঘোড়ার গাড়ি। উল্টে যায় ঘোড়াও। ছিটকে রাস্তায় পড়েন আরোহীরা। এই ঘটনায় শিশু-সহ ওই ঘোড়ার গাড়ির তিন আরোহী জখম হন। তাঁদেরকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। তবে ঘোড়াটি সুস্থ রয়েছে কি না, তা জানা যায়নি। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE