Advertisement
০১ মে ২০২৪
Mob Violence

বাড়ি না ছাড়ায় বেধড়ক মারধর বৃদ্ধ ভাড়াটেকে, অভিযুক্ত প্রোমোটার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত বৃদ্ধ হিমাংশু পাল বেলেঘাটা থানা এলাকার কালীতারা বসু লেনের বাসিন্দা। বহু বছর ধরে ওই এলাকার একটি একতলা বাড়িতে সপরিবার ভাড়া থাকেন তিনি।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ০৮:২৪
Share: Save:

ভাড়া বাড়ি প্রোমোটারের হাতে ছেড়ে না দেওয়ায় এক বৃদ্ধ ভাড়াটেকে বেধড়ক মারধর করে চোখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রোমোটার ও তার সঙ্গীদের বিরুদ্ধে। ওই বৃদ্ধের আরও অভিযোগ, হাসপাতাল থেকে ফেরার পরেও তাঁকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। পুরো ঘটনার কথা জানিয়ে বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত বৃদ্ধ হিমাংশু পাল বেলেঘাটা থানা এলাকার কালীতারা বসু লেনের বাসিন্দা। বহু বছর ধরে ওই এলাকার একটি একতলা বাড়িতে সপরিবার ভাড়া থাকেন তিনি। বৃদ্ধের ছেলে তাপস পাল জানান, প্রায় ৩০ বছর আগে বাড়িটির মালিক মারা গিয়েছেন। তার পর থেকে বাড়িটির কোনও দাবিদার নেই। ছ’টি পরিবার সেখানে ভাড়া থাকে। তাপসের অভিযোগ, কয়েক মাস ধরেই এলাকার এক প্রোমোটার বাড়িটি ছাড়ার জন্য বিভিন্ন ভাবে তাঁদের চাপ দিচ্ছিলেন। থানায় লিখিত অভিযোগে বৃদ্ধ হিমাংশু জানিয়েছেন, গত ২২ মার্চ সন্ধ্যায় কাজ সেরে তিনি যখন বাড়ি ফিরছিলেন, সেই সময়ে প্রোমোটার তাঁর দলবল নিয়ে হামলা চালান। বাড়ির সামনের রাস্তায় বৃদ্ধকে বেধড়ক মারধর করা হয়। চোখে মারাত্মক আঘাত পান তিনি। গুরুতর জখম অবস্থায় হিমাংশুকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাপস বলেন, ‘‘বাবা হাসপাতাল থেকে ফেরার পরে আমরা বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। তার পর থেকেই আমাদের লাগাতার হুমকি দেওয়া হচ্ছে।’’

যদিও ওই বৃদ্ধকে মারধরের কথা অস্বীকার করেছে অভিযুক্ত প্রোমোটারের পরিবার। ওই প্রোমোটারের স্ত্রী জানান, ওই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। তাঁর স্বামী অসুস্থ, এ কথা জানিয়ে ওই মহিলা বলেন, ‘‘আমার স্বামী দীর্ঘ দিন ধরে ক্যানসারে ভুগছেন। ওঁর চিকিৎসা চলছে। এক জন অসুস্থ ব্যক্তি কী ভাবে কাউকে মারধর করতে পারেন?’’ পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে দু’পক্ষের বক্তব্যই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Violence beleghata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE