Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

চিংড়িঘাটায় পথচারীদের ধাক্কা মেরে গার্ড রেলে আটকাল বেপরোয়া গাড়ি, গুরুতর জখম পাঁচ

চিংড়িঘাটায় পথচারীদের ধাক্কা মেরে গার্ড রেলে আটকাল বেপরোয়া গাড়ি। পুলিশ সূত্রে জানা গিয়েছে গাড়িটি নিকো পার্কের দিক থেকে বাইপাসের দিকে আসছিল।

এই সেই গাড়ি।

এই সেই গাড়ি। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৪:৩৪
Share: Save:

চিংড়িঘাটায় পথচারীদের ধাক্কা মেরে গার্ড রেলে আটকাল বেপরোয়া গাড়ি। পুলিশ সূত্রে জানা গিয়েছে লাল রঙের গাড়িটি বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ নিকো পার্কের দিক থেকে বাইপাসের দিকে আসছিল। বাইপাসে গাড়িটি ওঠার আগেই সেটি পথচারীদের ধাক্কা মারতে মারতে এগিয়ে আসছিল। আতঙ্কিত হয়ে পথচারীরা রাস্তায় ছোটাছুটি শুরু করে দেন। পুলিশ নানা ভাবে গাড়িটিকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। বাইপাসে ওঠার পর গার্ড রেল ফেলে গাড়িটিতে আটকানোর মরিয়া চেষ্টা করে পুলিশ। গার্ড রেল দুমড়ে মুচড়ে দিয়ে থামে গাড়িটি।

এই ঘটনায় একাধিক পথচারী আহত হলেও গুরুতর আহত হয়েছেন এক সিভিক ভলান্টিয়ার-সহ ৫ জন পথচারী। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ির চালককে আটক করেছে পুলিশ। ৩টি গাড়িকে ধাক্কা মেরে কার্যত দুমড়ে মুচড়ে দিয়েছে ওই গাড়িটি। ৩টি গাড়ির সঙ্গে ওই গাড়িটিকেও থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনায় টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গুরুতর আহত দু’জনকে এক লক্ষ টাকা এবং অন্য ৫ জন আহতকে ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করার পাশাপাশি সকলকে সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident pedestrian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE