Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accidental Death

বেপরোয়া গাড়ির ধাক্কা স্কুটারে, মৃত্যু

মৃতের নাম বাপ্পা ঘোষ (৪৮)। তিনি সল্টলেকের ইডি দফতরে স্থায়ী গাড়িচালক পদে কর্মরত ছিলেন। বেপরোয়া ওই গাড়িটি স্কুটারের পিছনে এত জোরে ধাক্কা মারে যে, সেটির চালক ছিটকে গিয়ে পড়েন রাস্তার ধারে তারের ফেন্সিংয়ের উপরে।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৬:১০
Share: Save:

দুর্ঘটনা কমাতে নিউ টাউনের রাস্তায় গতি নিয়ন্ত্রণ থেকে শুরু করে নানা ধরনের পদক্ষেপ করা হলেও বেপরোয়া চালকদের নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। এ বার বেপরোয়া গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেলেন এক স্কুটারচালক। শনিবার বেলা ১২টা নাগাদ, ইকো পার্কের দু’নম্বর গেটের পেঁচা মোড়ের কাছে। মৃতের নাম বাপ্পা ঘোষ (৪৮)। তিনি সল্টলেকের ইডি দফতরে স্থায়ী গাড়িচালক পদে কর্মরত ছিলেন। বেপরোয়া ওই গাড়িটি স্কুটারের পিছনে এত জোরে ধাক্কা মারে যে, সেটির চালক ছিটকে গিয়ে পড়েন রাস্তার ধারে তারের ফেন্সিংয়ের উপরে। হেলমেট-সহ তাঁর মাথা ঢুকে যায় লোহার ওই ফেন্সিংয়ের ভিতরে। গলায় চেপে বসে ফেন্সিংয়ের তার। হাসপাতালে নিয়ে গেলে বাপ্পাকে মৃত ঘোষণা করা হয়। গাড়িচালক সুপদ গায়েন গ্রেফতার হয়েছেন।

বাপ্পার বাড়ি পিকনিক গার্ডেনে। এ দিন বেলা পৌনে ১২টা নাগাদ তিনি বিশ্ববাংলা সরণি দিয়ে স্কুটার চালিয়ে চিনার পার্কের দিকে যাচ্ছিলেন। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘স্কুটারটি স্বাভাবিক গতিতেই চলছিল। বেপরোয়া গতির একটি এসইউভি সেটিকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে ধাক্কা মারে। যার জেরে স্কুটারটি রাস্তার এক পাশে ছিটকে যায় এবং লোহার ফেন্সিংয়ে চালকের মাথা ঢুকে আটকে যায়।’’ ডিসি (ট্র্যাফিক) নিমা নোর্বু ভুটিয়া বলেন, ‘‘রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে আমরা তদন্ত করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE