Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

পালাতে অস্বীকার করায় খুন কিশোরীকে, দাবি প্রেমিকের

লালবাজারের এক পুলিশকর্তা জানান, তুফানের ওই বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে। সোমবার তাকে ধরা হয় প্রগতি ময়দান থানার খানাবেড়িয়া সর্দারপাড়া থেকে।

A Photograph representing a dead body

পালিয়ে গিয়ে বিয়ে করতে অস্বীকার করায় শ্বাসরোধ করে খুন করা হল ১৬ বছরের কিশোরীকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ০৭:১০
Share: Save:

পালিয়ে গিয়ে বিয়ে করতে অস্বীকার করায় শ্বাসরোধ করে খুন করা হয়েছিল কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকার বাসিন্দা, ১৬ বছরের কিশোরীকে। ওই ঘটনায় তার সঙ্গী, অভিযুক্ত তুফান প্রামাণিককে গ্রেফতার করার পরে সে প্রাথমিক জেরায় এ কথা জানিয়েছে বলে পুলিশের দাবি।

পুলিশি জেরার মুখে অভিযুক্ত আরও জানিয়েছে, বিয়ে নিয়ে কিশোরীর বাড়ির অমত ছিল। ঘটনার দিন তারা দু’জনে দেখা করে পালিয়ে যাবে বলে। কিন্তু অভিযুক্তের দাবি, ওই কিশোরী প্রশ্ন করে, নতুন পোশাক আনতে বলার পরেও যুবক কেন আনেনি? মোবাইল রিচার্জ করে দিতে বললেও তুফান তা করেনি বলে অভিযোগ করে কিশোরী। ধৃতের দাবি, এই পরেই কিশোরী জানায়, সে পালিয়ে যাবে না, কারণ তুফান কিছু দিতে পারে না। এই নিয়ে দু’জনের বচসা বাধে। ধৃতের দাবি, তখনই কিশোরী লাথি মারে তাকে। রেগে গিয়ে শ্বাসরোধ করে খুন করে দেহটি ফেলে পালিয়ে যায় তুফান।

লালবাজারের এক পুলিশকর্তা জানান, তুফানের ওই বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে। সোমবার তাকে ধরা হয় প্রগতি ময়দান থানার খানাবেড়িয়া সর্দারপাড়া থেকে। তার বাড়ি কলকাতা লেদার কমপ্লেক্স থানার ধর্মতলা পাঁচুরিয়া এলাকায়। ধৃতকে আজ, মঙ্গলবার আদালতে পেশ করা হবে।

পুলিশ জানিয়েছে, গত ২৫ মার্চ সন্ধ্যায় বছর ষোলোর ওই কিশোরী বাড়ি থেকে বেরোয়। সে না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। পরে তুফান মেয়েটির বাড়িতে ফোন করে জানায়, তারা বিয়ে করেছে। ২৬ মার্চ কিশোরীর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এর পরে ২৭ মার্চ ভাঙড়ের বামনঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় ঝোপের মধ্যে থেকে হাত-পা বাঁধা অবস্থায় মেয়েটির দেহ উদ্ধার হয়। পোশাক ছিল অবিন্যস্ত ও ছেঁড়া। পাশেই পড়ে ছিল একটি গামছা। বেশ কিছুটা দূরে পড়ে ছিল তার ওড়না। এই ঘটনার পরে তুফান ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, খুনের পরে বাড়িতে গিয়েছিল তুফান। কিন্তু তার বাবা চেপে ধরতেই সে জানায়, বেলেঘাটায় কিশোরীকে রেখে এসেছে। কিন্তু তার বাবা সেখানে নিয়ে যেতে বললে মাঝপথেই পালিয়ে যায় তুফান। তার পর থেকেই সে ধাপা এলাকার বিভিন্ন জায়গায় ঘুরছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Teenager deadbody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE