Advertisement
০৩ মে ২০২৪
Behala

পথ কুকুরকে খাওয়ানো নিয়ে ‘মারধর’ মা-মেয়েকে

অভিযোগকারী জানান, রথের দিন রাতে পাড়ার কয়েক জন যুবক তাঁদের বাড়িতে চড়াও হন। কয়েকটি বাচ্চাকে কুকুরগুলো তাড়া করেছে, এমন অভিযোগ করে তাঁকে মারধর করা হয়।

stray dogs.

পথ কুকুরকে খাওয়ানো নিয়ে এক মহিলা ও তাঁর নাবালিকা মেয়েকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ০৫:৩৫
Share: Save:

পথ কুকুরকে খাওয়ানো নিয়ে বিবাদ। তার জেরে এক মহিলা ও তাঁর নাবালিকা মেয়েকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল বেহালা থানার ভাষাপাড়া এলাকায়। মহিলার আরও অভিযোগ, ঘটনার কথা পুলিশকে জানানোয় দিনের পর দিন তাঁদের হুমকি দেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, কলকাতা পুরসভার ১২১ নম্বর ওয়ার্ডে ভাষাপাড়ায় মেয়েকে নিয়ে থাকেন ওই মহিলা। স্বামী না থাকায় অন্যের বাড়িতে কাজ করে সংসার চালান। মহিলার দাবি, পাড়ার রাস্তায় কয়েকটি কুকুর রয়েছে। মাঝেমধ্যে তিনি তাদের খেতে দেন। ফলে কুকুরগুলি তাঁর বাড়িতেও থাকে।

অভিযোগকারী জানান, রথের দিন রাতে পাড়ার কয়েক জন যুবক তাঁদের বাড়িতে চড়াও হন। কয়েকটি বাচ্চাকে কুকুরগুলো তাড়া করেছে, এমন অভিযোগ করে তাঁকে মারধর করা হয়। মাকে বাঁচাতে এলে ওই কিশোরীকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার রাতেই বেহালা থানায় অভিযোগ দায়ের করেন মহিলা।

মহিলার আরও দাবি, ‘‘একা মহিলা দেখে অভিযুক্তেরা মাঝেমধ্যেই আমাকে কুপ্রস্তাব দিত। রাজি না হওয়ায় পোষ্যের কারণ দেখিয়ে এই হামলা চালিয়েছে। এর আগেও ওরা একাধিক বার নানা কারণে আমাকে মারধর করেছে।’’ গোটা ঘটনা থানায় অভিযোগ জানানোয় অভিযুক্তেরা তাঁকে ক্রমাগত হুমকি দিচ্ছেন বলেও দাবি মহিলার। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Behala Stray Dogs beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE