Advertisement
২৬ এপ্রিল ২০২৪
fort william

ফোর্ট উইলিয়ামে মহিলার রহস্য মৃত্যু, স্বামী ইস্টার্ন কম্যান্ডেরই কর্মী

সেনাবাহিনীর পূর্বভারতের সদর দফতর ফোর্ট উইলিয়াম। সেখানে শুক্রবার সকালে রহস্যজনক ভাবে উদ্ধার হয় ৩৬ বছরের এক মহিলার দেহ। সেনা সদর দফতরেরই এক আবাসনে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে।

 শুক্রবার ভোরে দরজা ভেঙে উদ্ধার করা হয় রুমার দেহ।

শুক্রবার ভোরে দরজা ভেঙে উদ্ধার করা হয় রুমার দেহ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:০৪
Share: Save:

ফোর্ট উইলিয়াম থেকে উদ্ধার করা হল এক মহিলার মৃতদেহ। কলকাতায় ভারতীয় সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ডের সদর দফতর ফোর্ট উইলিয়াম। শুক্রবার ভোরে সেখান থেকেই রুমা সামন্ত নামে এক যুবতীর দেহ উদ্ধার করা হয়েছে। সেনা সদর দফতর চত্বরের একটি আবাসনের ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলছিল ওই মহিলার দেহ।

পুলিশ জানিয়েছে, মৃত ওই মহিলার বয়স ৩৬ বছর। তাঁর স্বামী ফোর্ট উইলিয়ামেই কর্মরত। রুমার স্বামীর নাম সুদীপ সামন্ত। তিনি ইস্টার্ন কম্যান্ডের পায়োনিয়র ইউনিটের কর্মী তিনি। ফোর্ট উইলিয়ামের ২/১০ নিউ লাইনের ব্ল্যাক-২ এর তৃতীয় তলের আবাসিক তাঁরা। শুক্রবার ভোরে সম্ভবত কাজের সূত্রেই বাইরে ছিলেন সুদীপ। ভোর বেলা ঘরের বাইরে থেকে তিনি স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান। তারপর দরজা ভেঙে উদ্ধার করা হয় রুমাকে। পরে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার তদন্তে নামে ময়দান থানার পুলিশ। তারা জানিয়েছে, আবাসনের বেডরুমে ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় সিলিং ফ্যান থেকে ঝুলছিল রুমার দেহ। সুদীপ ওই ওড়না কেটে দেহটি নীচে নামান। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর কথা জানিয়ে পুলিশ দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনাটি আত্মহত্যা কি না, তা ময়না তদন্তের রিপোর্ট থেকে জানা যেতে পারে বলে অনুমান। তবে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fort william mystry Death Mysterious death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE