Advertisement
০৫ মে ২০২৪
Crime

মদ্যপানের প্রস্তাবে নারাজ, ছুরি মেরে খুন বন্ধুকে

মঙ্গলবার নওসাদকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে পুলিশ। গুরুতর আহত ওই যুবকের পেটে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

A Photograph representing murder

এক যুবককে ছুরির আঘাতে খুন করার অভিযোগ উঠল বছর পঁচিশের এক যুবককের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৬:৫৬
Share: Save:

বছর পঁচিশের এক যুবককে ছুরির আঘাতে খুন করার অভিযোগ উঠল তাঁর বন্ধুর বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে এন্টালি থানা এলাকার শিয়ালদহ স্টেশন চত্বরে। মৃতের নাম নওসাদ আলি। এই ঘটনায় মৃতের বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার নওসাদকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে পুলিশ। তাঁকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। পুলিশ জানিয়েছে, গুরুতর আহত ওই যুবকের পেটে একাধিক আঘাতের চিহ্ন ছিল। মৃত্যুকালীন জবানবন্দিতে নওসাদ পুলিশকে জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় শিয়ালদহ স্টেশনের পার্কিং লটে তাঁর বন্ধু কৃষ্ণ দেবনাথ মত্ত অবস্থায় তাঁর কাছে আসে এবং মদ খাওয়ার প্রস্তাব দেয়। নওসাদ রাজি না হওয়ায় দু’জনের মধ্যে বচসা বাধে। অভিযোগ, আচমকাই নওসাদকে ছুরি দিয়ে একাধিক বার আঘাত করে কৃষ্ণ। ওই যুবক রক্তাক্ত অবস্থাতেই সেখান থেকে পালান। কিন্তু কিছু দূর গিয়ে এন আর এস হাসপাতালের সামনে পড়ে যান তিনি।

বুধবার নওসাদের মৃত্যুর পরে খুনের মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। জানা যায়, ওই যুবকের বাড়ি দত্তপুকুরে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। ওই যুবকের মৃত্যুকালীন জবানবন্দি অনুযায়ী অভিযুক্তের খোঁজ করতে গিয়ে তাঁর বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করে‌ন তদন্তকারীরা। সেই সূত্রেই কৃষ্ণের নাম উঠে আসে। এর পরেই বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।

তবে শিয়ালদহ স্টেশনের মতো জনবহুল এলাকায় এক যুবককে খুনের ঘটনায় আতঙ্কিত ট্রেনযাত্রীরা। তাঁদের প্রশ্ন, ভরসন্ধ্যায় এমন ঘটলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? পুলিশ জানিয়েছে, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। স্টেশন চত্বরে যথেষ্ট সংখ্যক পুলিশকর্মী মোতায়েন থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Death Alcohol arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE