Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

উদ্ধার জোড়াসাঁকোর অপহৃত ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা
২১ অক্টোবর ২০১৭ ০১:৩৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ব্যবসার টোপ দিয়ে এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠল জোড়াসাঁকো এলাকায়। অভিযোগ দায়েরের কয়েক ঘন্টার মধ্যে পুলিশ অপহৃতকে উদ্ধার করলেও অভিযুক্তরা এখনও অধরাই।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে জোড়াসাঁকো থানা এলাকার রবীন্দ্র সরণির এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ দায়ের হয় তিন ব্যক্তির বিরুদ্ধে। অপহৃত ওই ব্যবসায়ীর নাম ইমতিয়াজ খান। তার ওই এলাকাতেই লোহার ছাঁটের ব্যবসা রয়েছে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, হাওড়ার মালিপাঁচঘড়া থানা এলাকার ঘুসরিতে ইমতিয়াজকে আটকে রেখেছে অভিযুক্ত আফতাব। স্থানীয় পুলিশের সাহায্য নিয়ে ওই দিন বিকেলে ইমতিয়াজকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ইমতিয়াজের সঙ্গে আফতাবের আগে থেকেই পরিচয় ছিল। বৃহস্পতিবার সকালে তাঁর দোকানে এসে আফতাব বলে, হাওড়ার ঘুসরিতে ছাঁট লোহা বিক্রির খবর আছে। ইমতিয়াজ অগ্রিম টাকা নিয়ে আফতাব এবং তার সঙ্গী হায়দার আনসারির সঙ্গে ঘুসরিতে যান। ইমতিয়াজের অভিযোগ, সেখানে পৌঁছলে তাঁর সঙ্গে থাকা টাকা, ঘড়ি এবং সোনার হার ছিনিয়ে নিয়ে তাঁকে আটকে রাখা হয় এবং পরিবারের সদস্যদের কাছে ১০ লক্ষ টাকা দাবি করা হয়।

Advertisement

পুলিশ জানায়, পরিবারের তরফে প্রথমে মালিপাঁচঘড়া থানায় ঘটনাটি জানানো হয় এবং পরে জোড়াসাঁকো থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তকারীরা জানান, এর পরেই অভিযুক্তদের সঙ্গে দরাদরি করে ২ লক্ষ টাকার মুক্তিপণ স্থির করা হয়। পৌঁছে যায় পুলিশ। খবর পেয়ে ইমতিয়াজকে ফেলে রেখেই পালিয়ে যায় অভিযুক্তেরা। পরে পুলিশ সেখান থেকে ইমতিয়াজকে উদ্ধার করে।

হাওড়া সিটি পুলিশের একটি সূত্রের অবশ্য দাবি, অভিযোগকারী ও অভিযুক্তেরা পরস্পরের পরিচিত। এই ঘটনা নিজেদের মধ্যে গড়াপেটা করে করা হয়েছে বলে মনে হচ্ছে।

আরও পড়ুন

Advertisement