Advertisement
০৩ মে ২০২৪
Kolkata Police Marathon

রেড রোডে হাফ-ম্যারাথনে কলকাতা পুলিশের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও, কত কিমি দৌড়লেন?

রবিবার সকালে রেড রোডে কলকাতা পুলিশের হাফ-ম্যারাথনের আয়োজন করা হয়েছিল। সেখানে দৌড়ন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

Abhishek Banerjee ran 10 km in Kolkata Police Half Marathon

রেড রোডে ম্যারাথনে দৌড়চ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১০:২৯
Share: Save:

কলকাতার রেড রোডে পুলিশের হাফ-ম্যারাথনে শামিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যান্যদের সঙ্গে তিনিও দৌড়ে পা মিলিয়েছিলেন। ১০ কিলোমিটার দৌড়েছেন অভিষেক।

হাফ-ম্যারাথনের তিনটি পর্যায় রয়েছে— ২১ কিলোমিটার, ১০ কিলোমিটার এবং পাঁচ কিলোমিটার। ইচ্ছামতো যে কোনও পর্যায়ে অংশগ্রহণ করা যায়। অভিষেক ১০ কিলোমিটার ম্যারাথনে অংশ নিয়েছিলেন। কালো শার্ট, সাদা ট্রাউজার্স পরে দৌড়তে দেখা যায় তৃণমূলের সেনাপতিকে।

অভিষেকের বয়স ৩৬ বছর। ভোরবেলা তাঁকে ম্যারাথনে ১০ কিলোমিটার দৌড়তে দেখে অনেকেই বলছেন, অভিষেকের শারীরিক ‘ফিটনেস’ প্রশংসনীয়।

কলকাতা পুলিশের হাফ-ম্যারাথনে রবিবার সকালে অভিষেক ছাড়াও ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ ছাড়া, দেব, আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহাদের মতো টলিউডের একাধিক তারকা ম্যারাথনে পা মিলিয়েছেন। কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলও ম্যারাথনে উপস্থিত ছিলেন।

ম্যারাথন চলাকালীন সকালে দুর্ঘটনা হয় রেড রোডে। ম্যারাথনের একটি তোরণ ভেঙে পড়ে। আহত হন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার মুরলীধর শর্মা। দৌড়ের সমাপ্তি পয়েন্টের কাছে বড়সড় ওই তোরণটি রাখা ছিল। তার সামনে মুরলীধর একাই দাঁড়িয়েছিলেন। দমকা হাওয়ায় আচমকা তোরণটি উল্টে যায় এবং তাঁর ঘাড়ে এসে পড়ে। মুরলীধরের মাথায় এবং পিঠে চোট লেগেছে বলে খবর। তাঁকে নিয়ে যাওয়া হয়েছে মৌলালির ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE