Advertisement
২৩ জুলাই ২০২৪

রেক বিগড়ে গিয়ে মেট্রো বিভ্রাট

অফিস টাইমে ফের মেট্রো বিভ্রাট। মেট্রো সূত্রে জানানো হয়েছে, বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ কবি সুভাষগামী একটি শীতাতপ নিয়ন্ত্রিত মেট্রোর একটি রেক হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় সমস্যার সৃষ্টি হয়। মেট্রো কর্তৃপক্ষের তৎপরতায় অবস্থা দ্রুত নিয়ন্ত্রণে আসে।

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৫ ১৫:৩৩
Share: Save:

অফিস টাইমে ফের মেট্রো বিভ্রাট।

মেট্রো সূত্রে জানানো হয়েছে, বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ কবি সুভাষগামী একটি শীতাতপ নিয়ন্ত্রিত মেট্রোর একটি রেক হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় সমস্যার সৃষ্টি হয়। মেট্রো কর্তৃপক্ষের তৎপরতায় অবস্থা দ্রুত নিয়ন্ত্রণে আসে।

এ দিন ঠিক কী হয়েছিল?

মেট্রো রেলওয়ে সূত্রে জানানো হয়েছে, কবি সুভাষগামী একটি মেট্রো রেক গিরিশপার্ক মেট্রো স্টেশনের কাছে আসতেই রেকের মোটর প্রেসার কমে যায়। ফলে, মেট্রো চলাচলে সমস্যা হয়। এই অবস্থায় গিরিশ পার্ক স্টেশনে রেকটি ১০ টা ২৪ মিনিট থেকে ১০ টা ৩৮ মিনিট পর্যন্ত দাঁড়িয়ে থাকে।

পরীক্ষা করে চালু হলেও গিরিশ পার্কের পরের স্টেশন মহাত্মা গাঁধী রোড স্টেশনে ১০ টা ৪২ মিনিটে রেকটি পৌঁছলে রেকটি ফের থেমে য়ায়। এই স্টেশনেই যাত্রীদের রেক থেকে নামিয়ে তা খালি করে দেওয়ার পরে মোটরের প্রেসার আবার বৃদ্ধি পায়। তখন ফাঁকা এই রেকটিকে সরাসরি কবি সুভাষ স্টেশনে পাঠিয়ে দেওয়া হয়।এরপরে, ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

যাত্রীদের যাতে কোনওরকম অসুবিধায় না পড়তে হয়, সেই কারণে এই ট্রেনটি চলে যাওয়ার সঙ্গে সঙ্গেই পেছনে আর একটি ফাঁকা রেক দেওয়া হয় বলে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro office girish park dumdum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE