Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Corona

প্রতিষেধকের বিজ্ঞাপনে প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি, জানেনই না অভিনেত্রী

বুধবার রাত পর্যন্ত তিনি পুলিশকে লিখিত ভাবে কিছু জানাননি। তবে সমাজমাধ্যমে এই নিয়ে একটি পোস্ট করেছেন।

প্রতিষেধক দেওয়ার বিজ্ঞাপনে অভিনেত্রীর ছবি।

প্রতিষেধক দেওয়ার বিজ্ঞাপনে অভিনেত্রীর ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ০৬:৪৫
Share: Save:

ভুয়ো প্রতিষেধক-কাণ্ডের পরে এ বার প্রতিষেধক দেওয়ার একটি বিজ্ঞাপনে অনুমতি ছাড়াই এক অভিনেত্রীর ছবি ব্যবহারের অভিযোগ উঠল। সম্প্রতি এমনই অভিযোগ করেছেন দীপান্বিতা নাথ নামে ওই অভিনেত্রী। যদিও বুধবার রাত পর্যন্ত তিনি পুলিশকে লিখিত ভাবে কিছু জানাননি। তবে সমাজমাধ্যমে এই নিয়ে একটি পোস্ট করেছেন।

দীপান্বিতার দাবি, দিন তিনেক আগে তাঁর এক আত্মীয়া হোয়াটসঅ্যাপে বিনামূল্যে প্রতিষেধক দেওয়ার একটি ব্যানারের ছবি পাঠান তাঁকে। যাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দীপান্বিতার ছবি ছিল। ছিল একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের লোগো এবং নামও। ওই অভিনেত্রী বলেন, ‘‘বিষয়টি দেখেই অবাক হয়ে যাই। কারণ, এমন কোনও বিজ্ঞাপনে কখনও কাজ করিনি।’’ তাঁর কথায়, ‘‘কোনও রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ না থাকলেও প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি নিয়ে অনেকেই রাজনৈতিক মন্তব্য করতে থাকেন।’’ দীপান্বিতা জানান, যে হেতু তাঁর ছবি ব্যবহারের অনুমতি নেওয়া হয়নি, তাই তিনি পুলিশের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন। পাশাপাশি, ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করছেন। তবে বিজ্ঞাপনটি কোন সংস্থার তরফে করা হয়েছে, তার হদিস এখনও পাননি বলেই জানান দীপান্বিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Corona Coronavirus in Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE