Advertisement
৩০ এপ্রিল ২০২৪
SSKM Hospital

তিন হাসপাতাল ঘুরে জখম তরুণী ভর্তি এসএসকেএমে

তরুণীর পরিজনদের অভিযোগ, এ দিন সকালে তাঁরা এলেও উমাকে ভর্তি করানো যায়নি। যদিও পিজি কর্তৃপক্ষের দাবি, বহির্বিভাগ থেকেই ভর্তির ওয়ার্ড এবং শয্যা নম্বর লিখে দেওয়া হয়েছিল।

এসএসকেএম হাসপাতাল।

এসএসকেএম হাসপাতাল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ০৭:৪৯
Share: Save:

ছোট গাড়ির ধাক্কায় কোমর এবং পায়ের হাড় ভেঙেছিল বছর পঁয়তাল্লিশের মহিলার। ভাটপাড়ার বাসিন্দা ওই তরুণীর পরিজনদের অভিযোগ, ঘটনার পর থেকে তিনটি হাসপাতাল ঘুরেও তাঁকে ভর্তি করা যায়নি। যদিও মঙ্গলবার দুপুরে বিষয়টি নজরে আসতে এসএসকেএম কর্তৃপক্ষ ওই তরুণীকে ভর্তির ব্যবস্থা করেন বলে তাঁর পরিজনদের দাবি।

জানা যাচ্ছে, সোমবার দুর্ঘটনার পরে উমা দত্ত নামে ওই তরুণীকে প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। এর পরে তাঁকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে আনলে ভর্তি করা হয়নি বলে অভিযোগ। আরও অভিযোগ, পরে আর জি করে উমাকে নিয়ে গেলে সেখানেও ব্যবস্থা হয়নি। যদিও ওই হাসপাতালের কাগজে তরুণীর পরিজনেরা লিখেছেন, তাঁরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য স্বেচ্ছায় অন্যত্র নিয়ে যাচ্ছেন। রাতেই তরুণীকে নিয়ে বাড়ির লোক পৌঁছন পিজির ট্রমা কেয়ারে। সেখানেও শয্যা নেই বলে জানিয়ে তাঁদের মঙ্গলবার সকালে অস্থি রোগের বহির্বিভাগে আসতে বলা হয়।

তরুণীর পরিজনদের অভিযোগ, এ দিন সকালে তাঁরা এলেও উমাকে ভর্তি করানো যায়নি। যদিও পিজি কর্তৃপক্ষের দাবি, বহির্বিভাগ থেকেই ভর্তির ওয়ার্ড এবং শয্যা নম্বর লিখে দেওয়া হয়েছিল। সেই কাগজও রয়েছে। কিন্তু তা বুঝতে পারেননি তরুণীর পরিজনেরা। বিষয়টি জানতে পেরে শেষে নির্দিষ্ট বিভাগে রোগিণীকে ভর্তি নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSKM Hospital injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE