Advertisement
০৭ মে ২০২৪
Teacher Arrested

চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, মেদিনীপুরে কলকাতা পুলিশের জালে শিক্ষক

লক্ষ লক্ষ টাকা নিয়ে প্রাইমারিতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার পশ্চিম মেদিনীপুর কোতোয়ালি এলাকার এক সহকারী প্রধান শিক্ষক। বুধবার তাঁকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

ধৃত সহকারী প্রধান শিক্ষক।

ধৃত সহকারী প্রধান শিক্ষক। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ২১:১১
Share: Save:

লক্ষ লক্ষ টাকা নিয়ে প্রাইমারিতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার পশ্চিম মেদিনীপুর গুড়গুড়িপাল থানা এলাকার এক সহকারী প্রধান শিক্ষক। বুধবার তাঁকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ধৃতের নাম বিমলকুমার দোলই। তাঁর বাড়ি মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানার এনায়েতপুর এলাকায়।

পুলিশ সূত্রে খবর, গত বছর ৯ সেপ্টেম্বর শেক্সপিয়র সরণি থানায় একটি অভিযোগ দায়ের করেন দিব্যেন্দু শেঠ নামে এক ব্যক্তি। তিনি মাগুরিয়ার গামা গ্রামের বাসিন্দা। যদিও তিনি ভাড়া থাকতেন দক্ষিণ ২৪ পরগনার ফলতায়। দিব্যেন্দুর অভিযোগ ছিল, চাকরি দেওয়ার নাম করে দফায় দফায় তাঁর থেকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা নিয়েছেন মেদিনীপুর সদর ব্লকের চাঁদরা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিমল। কিন্তু সেই চাকরি তো মেলেইনি, টাকাও ফেরত পাননি দিব্যেন্দু।

সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে বুধবার বিমলকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ধৃতকে আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher Arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE