Advertisement
০৫ অক্টোবর ২০২২
Suvendu Adhikary

Suvendu Adhikary: শুভেন্দুর কনভয়ে ব্যবহৃত এসকর্ট কারে লরির ধাক্কা কালিকাপুরে, ধৃত এক

দুর্ঘটনাগ্রস্ত এসকর্ট কারটি শুভেন্দুর কনভয়ে ব্যবহার করা হয় বলে সূত্রের খবর। সোমববার রাতে গাড়িটি কালিকাপুর থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল।

এই লরিতেই ধাক্কা লাগে শুভেন্দুর গাড়িতে।

এই লরিতেই ধাক্কা লাগে শুভেন্দুর গাড়িতে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৩:১০
Share: Save:

১০ দিনের ব্যবধানে দু’বার দুর্ঘটনার মুখে পড়ল শুভেন্দু অধিকারীর কনভয়। পূর্ব মেদিনীপুরের মারিশদার পর এ বার কলকাতার কালিকাপুরে। শুভেন্দুর কনভয়ে ব্যবহৃত একটি এসকর্ট কারে সোমবার ধাক্কা মারে একটি ট্রাক। এই ঘটনায় রাজ্যপুলিশের ওই গাড়িটির লুকিং গ্লাসটি ভেঙে যায়। তবে আর কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই পুলিশ সূত্রে খবর।

এর আগের ঘটনাটি ঘটেছিল ১ জুলাই। তার ঠিক ১০ দিন পর সোমবার, ১১ জুলাই রাত ১১টা নাগাদ দ্বিতীয় ঘটনাটি ঘটে কালিকাপুর মোড়ে। শুভেন্দুর কনভয় তখন কালিকাপুর থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। কনভয়ে ছ’সাতটি গাড়ি ছিল বলে পুলিশ সূত্রে খবর। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি শেষের ছিলে একেবারে শেষের দিকে। সোমবারের ঘটনাটির পুলিশ ওই ট্রাক চালককে গ্রেফতার করেছে।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু এখনও কলকাতাতেই। দলীয় কর্মসূচিতে মঙ্গলবার বাইপাসের ধারে একটি হোটেলে বৈঠকেও গিয়েছিলেন তিনি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি নিয়মিত ভাবে না হলেও প্রায়শই শুভেন্দুর কনভয়ে ব্যবহার করা হত বলে খবর। দুর্ঘটনার সময় ওই গাড়িতে চালক ছাড়া অন্য কোনও যাত্রী ছিলেন কি না, তা জানা যায়নি। কেউ জখম হয়েছেন বলেও জানায়নি পুলিশ।

সোমবার রাতের ঘটনাটির পর ঘটনাস্থলে পৌঁছয় পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ড এবং সার্ভে পার্ক থানার পুলিশ। ওই লরির চালক রাম মাহাতোকে গ্রেফাতর করা হয়। দুর্ঘটনার সময় তিনি মদ্যপ ছিলেন কি না জানতে পুলিশ রামের পরীক্ষাও করে। কিন্তু তেমন কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ আপাতত তদন্ত করে দেখছে দুর্ঘটনাটি ঘটল কী ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.