Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Upturned Maa Flyover

রাতের কলকাতায় ‘মা’ উড়ালপুলে উল্টে গেল গাড়ি, ক্রেন এনে সরানোর ব্যবস্থা

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত সওয়া ১১টা নাগাদ মা উড়ালপুলের উপর একটি এসইউভি উল্টে যায়। গাড়িটি পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল।

মা ফ্লাইওভারে উল্টে গেল একটি চারচাকা গাড়ি।

মা ফ্লাইওভারে উল্টে গেল একটি চারচাকা গাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ০১:০৬
Share: Save:

রাতের কলকাতায় ফের গাড়ি দুর্ঘটনা। মা উড়ালপুলে উল্টে গেল একটি চারচাকা গাড়ি। যাত্রীরা কেউই গুরুতর আহত হননি। এই দুর্ঘটনার ফলে উড়ালপুলে সাময়িক ভাবে যানজটের সৃষ্টি হয়। কলকাতা ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে যান চলাচল নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থলে উপস্থিত হয় কলকাতা পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত সওয়া ১১টা নাগাদ মা উড়ালপুলের উপর একটি এসইউভি উল্টে যায়। গাড়িটি পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। ওই সময় গাড়িতে চালক-সহ মোট পাঁচ জন যাত্রী ছিলেন। পুলিশের অনুমান, গাড়িটি উড়ালপুলের ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গিয়েছে। যাত্রীরা কেউই গুরুতর ভাবে আহত হননি। এই ঘটনার পরে মা উড়ালপুলে সাময়িক যানজটের সৃষ্টি হয়। সেখানে যান চলাচল নিয়ন্ত্রণ করে ট্রাফিক পুলিশ।

পুলিশ জানিয়েছে, কী ভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। গাড়িটির গতিবেগ বেশি ছিল কি না, দেখা হচ্ছে তা-ও। শেষ খবর পাওয়া পর্যন্ত, ক্রেন আনিয়ে গাড়িটিকে সোজা করে উড়ালপুল থেকে সরানোর ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident maa flyover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE