Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kolkata Metro

পরীক্ষার্থীদের সুবিধায় রবিবার সকাল ৭টা থেকেই মিলবে মেট্রো, শনিবার ৩ ঘণ্টা বন্ধ পরিষেবা

মেট্রোর তরফে জানানো হয়েছে, এই শনিবারও সকাল ৬টা ৫০ মিনিট থেকে সকাল ১০টা পর্যন্ত মোট ৩ ঘণ্টা ১০ মিনিট মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে কবি সুভাষ স্টেশন পর্যন্ত কোনও মেট্রো চলবে না।

First Metro available from 7 am on Sunday, Saturday services will regulated

পরীক্ষার্থীদের সুবিধায় রবিবার সকাল ৭টা থেকেই মিলবে মেট্রো। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৮:৫৩
Share: Save:

ইউপিএসসি সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের সুবিধার্থে ‘ব্লু লাইনে’ রবিবার সকাল ৭টা থেকেই মিলবে মেট্রো পরিষেবা। দমদম, দক্ষিণেশ্বর এবং কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে দিনের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়। সাধারণত রবিবার সকাল ৯টা থেকে মেট্রো পরিষেবা পাওয়া যায়। পরীক্ষার্থীদের কথা ভেবেই রবিবারের নির্ধারিত রক্ষণাবেক্ষণের কাজ বন্ধ থাকার কথা জানিয়েছেন মেট্রো রেল কর্তৃপক্ষ।

কলকাতা মেট্রোর তরফে জানানো হয়েছে, গত কয়েকটি শনিবারের মতো এই শনিবারও সকাল ৬টা ৫০ মিনিট থেকে সকাল ১০টা পর্যন্ত মোট ৩ ঘণ্টা ১০ মিনিট মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) স্টেশন থেকে কবি সুভাষ (নিউ গড়িয়া) স্টেশন পর্যন্ত কোনও মেট্রো চলবে না। তবে দক্ষিণেশ্বর স্টেশন থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত মেট্রো পরিষেবা স্বাভাবিক থাকবে। সকাল ১০টার পর কবি সুভাষ স্টেশন পর্যন্তও মেট্রো চলাচল স্বাভাবিক হয়ে যাবে। তবে রবিবার মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে কবি সুভাষ স্টেশন পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ থাকছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE