Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anis Khan

Anis Khan Death Mystery: বাম নেত্রী মীনাক্ষীর মুক্তির দাবিতে যোগ দিলেন আনিসের বাবাও, চলছে সই সংগ্রহ

রবিবার ডিওয়াইএফআই নেতারা আনিসের বাড়িতে যান।

রবিবার ডিওয়াইএফআই নেতারা আনিসের বাড়িতে যান। নিজস্ব চিত্র। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৪:৫৩
Share: Save:

ছাত্রনেতা আনিস খানের হত্যাকারীদের শাস্তি এবং ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়-সহ ১৬ জন জেলবন্দি নেতার মুক্তির দাবিতে সই সংগ্রহ চলছে আনিসের আমতার গ্রামে। সেখানে সই করলেন খোদ আনিস খানের বাবা সালেম খান। আনিসের দাদা-সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্য থেকে গ্রামবাসীরাও এই উদ্যোগে বামেদের পাশে। রবিবার ডিওয়াইএফআই নেতা ধ্রুবজ্যোতি সাহার নেতৃত্বে শুরু হয় এই সই সংগ্রহ।

প্রসঙ্গত, হাওড়ার ছাত্রনেতার মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে পথে নামেন বাম ছাত্রযুবরা। গত ২৬ ফেব্রুয়ারি এই মিছিলকে কেন্দ্র করে তুলকালাম পরিস্থিতির সৃষ্টি হয়। সেখান থেকে মীনাক্ষীকে আটক করে পুলিশ। তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের হয়। তার পর থেকে তিনি জেল হেফাজতেই রয়েছেন। গত শুক্রবার তৃতীয় বার মীনাক্ষীর জামিনের আবেদন খারিজ হয়। তাঁর সঙ্গে গ্রেফতার হওয়া বাকি ১৫ জনেরও জামিন খারিজ করে আরও তিন দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় হাওড়া আদালত। আগামী ৭ মার্চ রয়েছে এই মামলার পরবর্তী শুনানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE