Advertisement
২৫ এপ্রিল ২০২৪
jorabagan

জোড়াবাগানে নাবালিকাকে খুনের ঘটনায় জড়িত ছিলদু’জন,বেগুসরাই থেকে ধৃতআরও ১

মৃত্যু নিশ্চিত করতে গলায় ধারাল অস্ত্রের কোপও দেওয়া হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১৪
Share: Save:

জোড়াবাগানে নাবালিকা খুনে এক জন নয়, জড়িত ছিল দু’জন। আগেই রক্ষী রাম কুমারকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গোয়োন্দা বিভাগ। তাকে জেরা করে আরও একজনের বিষয়ে জানতে পারে পুলিশ। জালে পড়েছে অপর অভিযুক্তও। ধৃতের নাম রণবীর ওরফে রঘুবীর। ঘটনার পর সে বিহারে চলে যায়। আজ, সোমবার দুপুরে তাকে বেগুসরাই থেকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

ওই নাবালিকাকে খাবারের লোভ দেখিয়ে জোড়াবাগানের বৈষ্ণব শেঠ লেনের ওই আবাসনে নিয়ে যায় আবাসনের দারোয়ানরা। সেখানে তার উপর যৌন নির্যাতন করা হয়। তার পর মৃত্যু নিশ্চিত করতে পরে গলায় ধারাল অস্ত্রের কোপও দেওয়া হয়। ওই বহুতল থেকেই মেয়েটির দেহ উদ্ধার হয়। উদ্ধার হয় একটি ধারাল ছুরিও। নাবালিকার ৪টি ভাঙা দাঁত ঘটনাস্থলে পড়েছিল।

বুধবার শোভাবাজার থেকে দিদিমার কাছে ঘুরতে এসেছিল মেয়েটি। রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাকে। জোড়াবাগান থানায় অভিযোগও জানান পরিবারের লোকজন। তার কয়েক ঘণ্টা পরই এলাকার একটি বহুতল থেকে মেয়েটির দেহ খুঁজে পাওয়া যায়। সেই সময় তার পরনে কোনও পোশাক ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kolkata Police jorabagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE