Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata

Kolkata: কলকাতায় আবার উঠতি মডেলের রহস্যমৃত্যু! বহুতল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

বাঁশদ্রোণী থানার উল্টো দিকের বহুতলে থেকে উদ্ধার এক তরুণীর ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, ওই তরুণী ছিলেন উঠতি মডেল। তদন্তে পুলিশ।

ছবি ফেসবুক থেকে।

ছবি ফেসবুক থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১১:০৭
Share: Save:

কয়েক মাসের ব্যবধানে কলকাতায় আবারও এক তরুণীর রহস্যমৃত্যু। বাঁশদ্রোণী এলাকায় বহুতল থেকে উদ্ধার করা হল তাঁর ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, ওই তরুণী ছিলেন উঠতি মডেল।

সূত্রের খবর, মৃতার নাম পূজা সরকার (১৯)। গত ছ’মাস আগে বাঁশদ্রোণী থানার উল্টো দিকের বহুতলে একটি ফ্ল্যাটে ভাড়া নিয়েছিলেন। তরুণীর ফ্ল্যাটে তাঁর বন্ধুদের যাতায়াত ছিল বলে খবর। সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পূজার দেহ। তাঁর গলায় গামছা জড়ানো ছিল। আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। যদিও ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর বাড়ি উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। স্থানীয়দের একাংশের দাবি, ওই ফ্ল্যাটে এক সময় দুই তরুণ ও দুই তরুণী থাকতেন। তরুণীর সঙ্গে তাঁর বন্ধুর প্রায়শই বচসা হত। তরুণীর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয়দের একাংশের দাবি, গোবরডাভা হিন্দু কলেজের ছাত্রী ছিলেন পূজা। পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন।

এর আগে গরফায় ‘আমি সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। নাগেরবাজারের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় আর এক উঠতি মডেল বিদিশার । পাটুলির বাড়ি থেকে অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর অস্বাভাবিক মৃত্যু হয়। কসবায় আরও এক উঠতি মডেল সরস্বতীর দেহ উদ্ধার ঘিরেও চাঞ্চল্য ছড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata mystry Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE