Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rajpur Sonarpur

Attack on BJP: বাড়ির ফাটল দেখতে যাওয়ায় বিজেপি কর্মীদের উপরে ‘হামলা’

এ দিন দুপুরে তাদের প্রতিনিধিদল ওই এলাকায় ক্ষতিগ্রস্ত বাড়িগুলি পরিদর্শন করতে গেলে তৃণমূলের লোকজন হামলা চালায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ০৬:৫৪
Share: Save:

রাজপুর-সোনারপুর পুরসভার চৌহাটি এলাকায় একটি বহুতল আবাসনের নির্মাণকাজের জেরে আশপাশের অন্যান্য বাড়িতে ফাটল ধরার যে অভিযোগ উঠেছে, বুধবার তা সরেজমিনে দেখতে যাওয়ায় বিজেপির জেলা সভাপতি উত্তম কর-সহ দলীয় কর্মী-সমর্থকদের উপরে হামলা চালানোর অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। বিজেপির জেলা সভাপতিকে ধাক্কা মারা হয় বলেও অভিযোগ।

প্রসঙ্গত, ওই পুর এলাকার ২৪ নম্বর ওয়ার্ডে সম্প্রতি একটি বহুতল আবাসনের নির্মাণকাজ শুরু হয়েছে। অভিযোগ, সেই নির্মাণকাজের জেরেই আশপাশের একটি সরকারি স্কুল-সহ বিভিন্ন বাড়ির দেওয়ালে ফাটল দেখা দিয়েছে। ক্ষতিগ্রস্ত বাড়িগুলির বাসিন্দারা এ নিয়ে পুরসভায় অভিযোগও জানিয়েছেন। সোমবার পুরসভার তরফে ইঞ্জিনিয়ারদের একটি দল পরিস্থিতি খতিয়ে দেখে এসেছে।

বিজেপির অভিযোগ, এ দিন দুপুরে তাদের প্রতিনিধিদল ওই এলাকায় ক্ষতিগ্রস্ত বাড়িগুলি পরিদর্শন করতে গেলে তৃণমূলের লোকজন হামলা চালায়। বিজেপি কর্মীদের উপরে হামলার ঘটনা কার্যত স্বীকার করে নিয়ে ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাজীব পুরোহিত বলেন, ‘‘নির্মাণ সংস্থার সঙ্গে ক্ষতিগ্রস্তদের বৈঠক হয়েছে। সমস্যার সমাধানও শীঘ্রই হয়ে যাবে। এরই মধ্যে বিজেপি কর্মীরা ওই এলাকায় গিয়েছিলেন। সেখানে তাঁদের সঙ্গে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। কয়েক জনের সঙ্গে ধাক্কাধাক্কিও হয়েছে বলে শুনেছি।’’

ঘটনার পরে শাসকদলের হামলার প্রতিবাদে সোনারপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী-সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajpur Sonarpur BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE