Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

আগ্নেয়াস্ত্র দেখিয়ে বাইকচালককে ট্যাক্সিতে তুলে ছিনতাই বাইপাসে, গ্রেফতার ২

পুলিশের কাছে তিলজলার বাসিন্দা মহম্মদ নাদিমের অভিযোগ, ভোর ৫টা নাগাদ ইএম বাইপাসের চিংড়িঘাটার কাছ থেকে সায়েন্স সিটির দিকে যাওয়ার সময় একটি ট্যাক্সি তাঁর রাস্তা আটকায়।

ছিনতাইয়ের ঘটনায় ধৃতেরা।

ছিনতাইয়ের ঘটনায় ধৃতেরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১২:২৪
Share: Save:

খাস কলকাতায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে এক বাইকচালককে ট্যাক্সিতে তুলে চলল ছিনতাই। শুক্রবার পুলিশের কাছে ওই ছিনতাইয়ের অভিযোগ করেছেন তিলজলা এলাকার এক যুবক। তাঁর বয়ানের ভিত্তিতে ওই ঘটনায় জড়িত সন্দেহে শনিবার ট্যাক্সিচালক-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের কাছে তিলজলার বাসিন্দা মহম্মদ নাদিমের অভিযোগ, শুক্রবার ভোর ৫টা নাগাদ ইএম বাইপাসের চিংড়িঘাটার কাছ থেকে সায়েন্স সিটির দিকে যাওয়ার সময় একটি ট্যাক্সি তাঁর রাস্তা আটকায়। এমনকি, তাঁকে ধাক্কা দেওয়ার চেষ্টাও করা হয়। সেই সময় রাস্তায় পড়ে যান তিনি। এর পর আগ্নেয়াস্ত্র দেখিয়ে জোর করে তাঁকে টেনে তোলা হয় ওই ট্যাক্সিতে। ২৮ বছরের নাদিমের আরও অভিযোগ, ওই ট্যাক্সিতে চালক ছাড়াও ৩ জন ছিলেন। ওই ৩ জনই তাঁর পরিচিত বলে পুলিশের কাছে দাবি করেছেন নাদিম। ওই ৪ জনই তাঁকে ট্যাক্সিতে জোর করে তুলে নেন বলেও অভিযোগ। এর পর চলন্ত ট্যাক্সির মধ্যেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁর কাছ থেকে ২১ হাজার টাকা লুঠ করা হয়েছে বলেও দাবি নাদিমের। ছিনতাইয়ের পর বাইপাসের একটি শপিং মলের কাছ তাঁকে ট্যাক্সি থেকে ফেলে দেওয়া হয়।

এই ঘটনায় প্রগতি ময়দান থানায় অভিযোগ করেছেন নাদিম। তাঁর অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমে ওই ট্যাক্সিচালক-সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি, ওই ট্যাক্সিটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বাকিদের খোঁজ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Crime Cases EM Bypass
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE