Advertisement
২৫ মে ২০২৪
Suicide

ভিক্টোরিয়া মেমোরিয়ালে গাছ থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, এখনও পরিচয় মেলেনি যুবকের

পুলিশ সূত্রে খবর, মৃতের বয়স ৩২ বছরের আশপাশে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।

image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ২০:৩১
Share: Save:

কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল চত্বর থেকে উদ্ধার দেহ। সোমবার, দোলের দিন সকালে ভিক্টোরিয়া মেমোরিয়ালের ত্রিকোণ পিস পার্ক থেকে দেহটি উদ্ধার হয়। পার্কে একটি গাছ থেকে ঝুলছিল এক ব্যক্তির দেহ। দেখতে পেয়ে হেস্টিংস থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতের পরিচয় সোমবার রাত পর্যন্ত জানা যায়নি।

ভিক্টোরিয়া মেমোরিয়ালের পার্কে একটি গাছ থেকে লুঙ্গি গলায় পেঁচিয়ে দিয়ে ঝুলছিল দেহটি। পুলিশ সূত্রে খবর, মৃতের বয়স ৩২ বছরের আশপাশে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। স্থানীয় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ওই যুবক কী ভাবে সেখানে এলেন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

অন্য দিকে, সোমবার মা উড়ালপুল থেকে আরও এক যুবকের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, এজেসি বোস রোড থেকে পার্ক সার্কাসের দিকে উঠেছে যে রাস্তা, তার উপরেই সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে। উড়ালপুলের উপর মুখ থুবড়ে পড়েছিল দেহটি। মাথায় হেলমেট ছিল না। পুলিশ মনে করছে, নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে যায় বাইক। ধাক্কা লেগে মৃত্যু হয় যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide body Victoria Memorial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE