Advertisement
১৬ জুন ২০২৪
Holi 2024

দোলের কলকাতায় মত্ততা, অভব্যতার দায়ে গ্রেফতার ৩০৫ জন, ৪৬.৭ লিটার মদ বাজেয়াপ্ত করল পুলিশ

দোল এবং হোলির দিন প্রতি বছরই ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগ ওঠে কলকাতায়। হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে বাইক চালানোর অভিযোগও ওঠে। তার জেরে ঘটে দুর্ঘটনা।

image of liquor

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৯:৪৮
Share: Save:

দোলের দিন সক্রিয় কলকাতা পুলিশ। দিনভর শহরে চলল ধরপাকড়। মত্ততা ও অভব্য আচরণের জন্য গ্রেফতার করা হল ৩০৫ জনকে। বাজেয়াপ্ত করা হল ৪৬.৭ লিটার মদ।

দোল এবং হোলির দিন প্রতি বছরই ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগ ওঠে কলকাতায়। হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে বাইক চালানোর অভিযোগও ওঠে। তার জেরে ঘটে দুর্ঘটনা। এই ধরনের দুর্ঘটনা এড়াতে আগে থেকেই সক্রিয় হয় লালবাজার। শহরে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। শহরকে একাধিক ভাগে ভাগ করে এসি পদমর্যাদার অফিসারকে এক-একটির দায়িত্ব দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর ছিল, শহরের ৩৫০টি জায়গায় বিশেষ পুলিশ পিকেট তৈরি করা হয়। এ ছাড়া, সাদা পোশাকের পুলিশকর্মীরাও মোতায়েন ছিলেন। পিসিআর ভ্যান এবং মোটরবাইকেও টহলদারি চলে। মহিলাদের নিরাপত্তার জন্যও ছিল বিশেষ বাহিনী।

এ সবের পরেও পথ দুর্ঘটনা পুরোপুরি এড়ানো যায়নি শহরে। মা উড়ালপুলের উপর থেকে এক যুবকের দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এজেসি বোস রোড থেকে পার্ক সার্কাসের দিকে উঠেছে যে রাস্তা, তার উপরেই সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে। উড়ালপুলের উপর মুখ থুবড়ে পড়েছিল দেহটি। মনে করা হচ্ছে, দুর্ঘটনার বলি সেই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Holi 2024 Kolkata Police Traffic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE