০৪ মে ২০২৪
Cadbury Celebrations Flash Mob

মিষ্টি বন্ধন: ক্যাডবেরি সেলিব্রেশন ফ্ল্যাশ মোব কলকাতার দুর্গাপুজোকে আলোকিত করে

উৎসবের শহরে আনন্দের মিষ্টিমুখে মেতে উঠুক সকল সম্প্রদায়

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ২০:৪০
Share: Save:

ক্যাডবেরি সেলিব্রেশনস এবং আনন্দবাজার অনলাইনের যৌথ প্রয়াসে এই বছর দুর্গাপুজোয় কলকাতা শহর জুড়ে এক অসাধারণ ফ্ল্যাশ মোবের মাধ্যমে সাম্প্রদায়িক উদ্দীপনা গড়ে তোলার চেষ্টা করা হয়েছিল।

দুর্গাপুজো এমন এক উৎসব যা কলকাতা সহ আপামর বাঙালিকে এক জায়গায় এনে দেয়। দুর্গাপুজোর মাধ্যমে সকল সম্প্রদায়ের মধ্যে গড়ে ওঠে এক আনন্দের বন্ধন। বিভিন্নভাবে সদৃষ্ট ফ্ল্যাশ মোবের এক শৃঙ্খলা দিয়ে এই মিষ্টি সংযোগগুলি আরও নিশ্চিত করার চেষ্টা করা হয়েছে।

এই উৎসবপূর্ণ ফ্ল্যাশ মোবগুলি কিছু বিখ্যাত পুজো মণ্ডপে সাজানো হয়েছে, যেমন সুরুচি সংঘ, চেতলা অগ্রণী, রাজডাঙ্গা নব উদয় সংঘ, স্টেট ব্যাঙ্ক পার্ক, টালা প্রত্যয় এবং হাতিবাগান সার্বজনীন। এই ফ্ল্যাশ মোবগুলির অনন্যতার কেন্দ্রবিন্দু ছিল সেইসব পুজো উদ্যাক্তদের সঙ্গে মিষ্টি কিছু মুহুর্ত ভাগ করে নেওয়া ।

ফ্ল্যাশ মোবগুলি শুধু মানুষের মুখে কেবল হাসি ফুটিয়েছে তা নয়, বরং দুর্গাপুজো সম্পর্কে মানুষের মনে একটি অপূর্ব ধারণা গড়ে তুলতেও সক্ষম হয়েছে। এই আনন্দের সময়ে, ক্যাডবেরি সেলিব্রেশনস এবং আনন্দবাজার অনলাইন সকলকে মনে করিয়ে দিতে চেষ্টা করলো, উৎসবের মরসুমে মিষ্টি আনন্দ এবং সম্প্রীতির দৃশ্য তুলে ধরতে সক্ষম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja Durga Puja 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE